বাংলা নিউজ > ঘরে বাইরে > Imran Khan Video after getting injured: হামলার পর ইমরানকে কোন অবস্থায় দেখা যায়? প্রকাশ্যে ভিডিয়ো, নিন্দায় শাহবাজ শরিফ

Imran Khan Video after getting injured: হামলার পর ইমরানকে কোন অবস্থায় দেখা যায়? প্রকাশ্যে ভিডিয়ো, নিন্দায় শাহবাজ শরিফ

ইমরান খানকে লক্ষ্য করে গুলি। (PTI Photo) (PTI)

গুলি চালনার সময়ে ঠিক কী ঘটেছিল, তার ভিডিয়ো প্রকাশ্যে আসতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। এক ভিডিয়োয় দেখা যাচ্ছে, কালো পোশাক পরিহিত ইমরান গুলিতে আহত হওয়ার পরও জনতার প্রতি হাত তুলে সম্বোধন করেন। এদিকে, গোটা ঘটনার প্রবল নিন্দা উড়ে এসেছে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাদ শরিফের তরফে।

পাকিস্তানের পঞ্জাবের ওয়াজিরিস্তানে চলছিল ইমরান খানের পার্টি তেহরিক এ ইনসাফএর আয়োজিত সরকার বিরোধী লং মার্চ। সেখানে আচমকাই ইমরানের ওপর হামলা হয়। পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের পায়ে লাগে গুলি। মুহূর্তে আহত হন তিনি। ঘটনার কড়া নিন্দা করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ।

এদিকে, গুলি চালনার সময়ে ঠিক কী ঘটেছিল, তার ভিডিয়ো প্রকাশ্যে আসতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। এক ভিডিয়োয় দেখা যাচ্ছে, কালো পোশাক পরিহিত ইমরান গুলিতে আহত হওয়ার পরও জনতার প্রতি হাত তুলে সম্বোধন করেন। এদিকে, গোটা ঘটনার প্রবল নিন্দা উড়ে এসেছে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাদ শরিফের তরফে। তিনি বলেন, তিনি এই ঘটনার ‘কড়া নিন্দা’ করছেন। জানা গিয়েছে, পাকিস্তানের প্রধানমন্ত্রী রানা সানাউল্লাহকে এই বিষয়ে বিস্তারিত রিপোর্ট জানাতে বলেছেন পাক প্রধানমন্ত্রী। এদিকে, পঞ্জাব প্রভিন্সের ওয়াজিরিস্তানে ঘটনার পর থেকেই চাঞ্চল্য শুরু হয়েছে।

জানা গিয়েছে, ইমরান খানকে লাহোরে নিয়ে যাওয়া হচ্ছে। তার আগে, তাঁকে স্থানীয় এক হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয় মিডিয়ার খবর বলছে, ইমরান খানকে পায়ের পাতায় গুলি করা হয়েছে। তবে তিনি বিপদের বাইরে রয়েছেন বলে জানা গিয়েছে। তাঁর ঘনিষ্ঠ রউফ হাসান বলেছেন, ‘তনি বিপদের বাইরে’ আপাতত। পুলিশের তরফে জানা গিয়েছে, ইসলামাবাদের দিকে ইমরানের কনভয় যাওয়ার সময় এই ঘটনা ঘটে যায়। এআরওয়াই নিউজ জানিয়েছে, এই গুলি চালানোর ঘটনায় ইমরান ছাড়াও ৬ জন আহত হয়েছেন। লাহোরে ইমরান এই মার্চ শুরুর এক সপ্তাহের মধ্যেই এমন হামলার ঘটনা পাক রাজনীতিতে এই মুহূর্তের বড় খবর।

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন