বাংলা নিউজ > ঘরে বাইরে > Imran Khan Controversy: ক্রিকেটার হিসেবে ভারত থেকে পাওয়া সোনার মেডেল বিক্রি করেছেন ইমরান খান!

Imran Khan Controversy: ক্রিকেটার হিসেবে ভারত থেকে পাওয়া সোনার মেডেল বিক্রি করেছেন ইমরান খান!

ইমরান খান (AFP)

চাঞ্চল্যকর দাবি করলেন পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী খোয়াজা আসিফ। আসিফ দাবি করেন, ক্রিকেটার হিসেবে ভারত থেকে পাওয়া সোনার মেডেল বিক্রি করেছেন ইমরান খান।

রাজনৈতিক ময়দানে ঝড় তোলার আগে ক্রিকেটার হিসেবে বিশ্ব মাতিয়েছেন ইমরান খান। সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডারদের মধ্যে ইমরানের নাম গণ্য করা হয়। এহেন ইমরান রাজনীতির ময়দানে নেমে পাকিস্তানের প্রধানমন্ত্রীও হয়েছেন। তবে গদিচ্যুত হয়ে এখন তিনি বিরোধী আসনে। ৭০ বছর বয়সি এই প্রাক্তন ক্রিকেটার তথা রাজনীতিবিদকে নিয়ে চাঞ্চল্যকর দাবি করলেন পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী খোয়াজা আসিফ। আসিফ দাবি করেন, ক্রিকেটার হিসেবে ভারত থেকে পাওয়া সোনার মেডেল বিক্রি করেছেন ইমরান খান।

উল্লেখ্য, বিগত কয়েক মাস ধরেই ‘সরকারি উপহার’ ব্যক্তিগত স্বার্থে বিক্রি করার জন্য বিতর্কে জড়িয়েছেন ইমরান খান। উল্লেখ্য, প্রধানমন্ত্রী হিসেবে যখন কেই কিছু পান, তখন তা জাতীয় সম্পত্তি হয়। কোনও প্রধানমন্ত্রী তা ব্যবহার করতে পারলেও ব্যক্তিগত সম্পত্তির মতো তা বিক্রি করতে পারেন না। তবে ইমরান খান নাতি তাই করেছিলেন। এর জেরে তাঁর বিরুদ্ধে বারংবার আক্রমণ শানিয়েছেন শেহবাজ শরিফ, বিলাওয়াল ভু্ট্টোরা।

এই আবহে এক টিভি অনুষ্ঠানে উপস্থিত হয়ে পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী তথা পাকিস্তান মুসলিম লিগের নেতা আসিফ দাবি করেন, ক্রিকেটার হিসেবে ভারত থেকে পাওয়া সোনার মেডেল বিক্রি করে দেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খান। তবে ইমরান খানের সেই সোনার মেডেল নিয়ে কোনও বিস্তারিত তথ্য প্রকাশ করেননি আসিফ।

এদিকে উপহার হিসেবে পাওয়া সরকারি সম্পত্তি বিক্রি করার ঘটনায় ‘মিথ্যে’ বলায় ইতিমধ্যেই ইমরানের সাংসদপদ খারিজ করেছে পাকিস্তানের নির্বাচন কমিশন। পরে ইমরান খান স্বীকার করেন, প্রধানমন্ত্রী হিসেবে পাওয়া চারটি উপহার তিনি পাকিস্তানি তোষাখানা থেকে বিক্রি করে দেন।

ঘরে বাইরে খবর

Latest News

শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে এবার বদলাবে প্রতীক্ষা? সাংসদকে পরিকল্পনা করে খুন দাবি বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর, ধৃত ৩ বাতিল হয়ে গেল জেপি নড্ডার তিনটি জনসভা, লোকসভা নির্বাচনের মরশুমে হতাশ কর্মীরা মধুচন্দ্রিমাপর্বে ইতি, সাত বছর পর গোয়া ছাড়লেন ব্র্যান্ডন, গন্তব্য মুম্বই সিটি আদালতের রায় মানি না, OBC সংরক্ষণ চলছে, চলবে, প্রকাশ্য মঞ্চে ঘোষণা মুখ্যমন্ত্রীর বুথে ঢুকে ইভিএম ভাঙলেন শাসক দলের বিধায়ক, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো 'মমতার এত সাহস!', বাড়িতে পুলিশি হানা হতেই থানায় শুভেন্দু পুলিশের সঙ্গে বচসায় হিরণ, 'দম দেখে নেব', বললেন OC আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! হানিমুনে গিয়ে চমক শ্রুতির, মেঘালয়ের নদীতে ভেসে স্বর্ণেন্দুকে শোনালেন কোন গান?

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.