বাংলা নিউজ > ঘরে বাইরে > মুখ্যমন্ত্রী হয়ে প্রথম সময় কাটালেন বরাক উপত্যকায়, কথা রাখলেন হিমন্ত বিশ্বশর্মা
অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।
অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।

মুখ্যমন্ত্রী হয়ে প্রথম সময় কাটালেন বরাক উপত্যকায়, কথা রাখলেন হিমন্ত বিশ্বশর্মা

  • এখানে পরিদর্শনের সময় তিনি মানুষকে কথা দিয়েছিলেন। আর আজ সেই কথা রাখলেন এখানে উপস্থিত হয়ে।

তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী হয়েছেন। আর এই প্রথম তাঁকে দুর্গাপুজোয় দেখা গেল বরাক উপত্যকায়। এটা অসম রাজ্যে হলেও এটা বাঙালি অধ্যুষিত এলাকা। সেখানে মুখ্যমন্ত্রী মহাসপ্তমীতে সময় কাটালেন। যা এককথায় অনেকে ভাবতেই পারছেন না। হ্যাঁ, তিনি অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। এখানে পরিদর্শনের সময় তিনি মানুষকে কথা দিয়েছিলেন। আর আজ সেই কথা রাখলেন এখানে উপস্থিত হয়ে।

এখানে অনেকে রাজনীতির গন্ধ পেলেও দুর্গাপুজোয় মুখ্যমন্ত্রীকে পেয়ে খুশি বাঙালি মানুষজন। আজ তিনি দিনের শুরু করেন শক্তিপীঠ কাচাকান্তি মন্দিরে পুজো দিয়ে। তারপর কাছার জেলার একাধিক মন্দির তিনি ঘুরে দেখেন। তাঁর সঙ্গে ছিলেন অসমের পরিবেশমন্ত্রী পরিমল শুক্লবৈদ্য। এছাড়া সাংসদ রাজদীপ রায়–সহ অন্যান্য বিজেপি নেতারা।

বিভিন্ন পুজোমণ্ডপ পরিদর্শন করে মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা বলেন, ‘‌কোভিড–১৯ সংক্রমণের সঙ্গে লড়াই করার পর এখন আমরা দুর্গাপুজো পালন করার জায়গায় এসেছি। তবে মনে রাখতে হবে এই সংক্রমণ কিন্তু একেবারে চলে যায়নি। সুতরাং নিয়ন্ত্রণহীন হওয়া যাবে না। আমি সবার কাছে অনুরোধ করব, কোভিড–১৯ বিধি মেনে চলার জন্য।’‌

উল্লেখ্য, সেপ্টেম্বর মাসে কাছার জেলা পরিদর্শনে এসে তিনি কথা দিয়েছিলেন, অসমের দুই উপত্যকাকে এক করতে তিনি দুর্গাপুজোর প্রথম দিন বরাক উপত্যকায় কাটাবেন। এবার তিনি সেই প্রতিশ্রুতি রক্ষা করলেন। ২০১৯ সালের দুর্গাপুজোতেও তিনি সাধারণ মানুষের সঙ্গে বরাক উপত্যকায় সময় কাটিয়েছিলেন।

বন্ধ করুন