বাংলা নিউজ > ঘরে বাইরে > চলন্ত ট্রেনের সামনে হাতে হাত রেখে ছেলের সঙ্গে রেল লাইনে শুয়ে পড়লেন বাবা, মর্মান্তিক কাণ্ড কোথায় ঘটল?

চলন্ত ট্রেনের সামনে হাতে হাত রেখে ছেলের সঙ্গে রেল লাইনে শুয়ে পড়লেন বাবা, মর্মান্তিক কাণ্ড কোথায় ঘটল?

হাতে হাত রেখে ছেলের সঙ্গে রেল লাইনে শুয়ে পড়লেন বাবা, মর্মান্তিক দৃশ্য CCTV বন্দি

মুম্বইতে ৩২ কিলোমিটার দূরে অবস্থিত ভয়ন্ডর রেলস্টেশন। এই স্টেশন অবস্থিত পালঘরে। সেখানেই স্টেশনের কাছে রেলট্র্যাকে এই দৃশ্য দেখা যায়। কেন ওই পিতাপুত্র আত্মহত্যার রাস্তা বেছে নিলেন?

লাইনের এক প্রান্ত থেকে তখন বেগে আসছিল ট্রেন। আর তার সামনেই নিজের সন্তানের হাতে হাত রেখে, একই সঙ্গে বাবা ও ছেলে শুয়ে পড়লেন রেল লাইনে। এরপর এক ভয়ঙ্কর দৃশ্য। ট্রেন চলে যেতেই উদ্ধার হল মৃতদহ দুটি। এহেন মৃত্যুর নেপথ্যে কী কারণ? খুঁজছে পুলিশ। তবে এই গোটা মর্মান্তিক দৃশ্য সিসিটিভি বন্দি হতেই, তা প্রকাশ্যে আসে।

মুম্বইতে ৩২ কিলোমিটার দূরে অবস্থিত ভয়ন্ডর রেলস্টেশন। এই স্টেশন অবস্থিত পালঘরে। সেখানেই স্টেশনের কাছে রেলট্র্যাকে এই দৃশ্য দেখা যায়। কেন ওই পিতাপুত্র আত্মহত্যার রাস্তা বেছে নিলেন? এই নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। যে ভিডিয়ো এই মর্মান্তিক ঘটনা ঘিরে উঠে এসেছে, তাতে দেখা যাচ্ছে, প্ল্যাটফর্মে হাঁটার সময় একটি ট্রেন প্ল্যাটফর্ম অতিক্রম করার সময় একে অপরের সাথে তারা কথা বলছিল।

(Joe Biden:৮ মাসে অন্তত ৮ বার হোয়াইট হাউসে পারকিনসন্স বিশেষজ্ঞের যাতায়াত? জো বাইডেনের ডাক্তার খুললেন মুখ )

( BMW hit and run Case:ছিলেন নিখোঁজ! মুম্বইয়ে BMW দুর্ঘটনার ৭২ ঘণ্টা পর গ্রেফতার শিন্ডের শিবসেনার নেতার ছেলে মিহির শাহ)

 প্ল্যাটফর্মের শেষ প্রান্তে পৌঁছে, দুজনকে নিচে নেমে ট্র্যাক পার হতে দেখা যায়। হাতে হাত রেখে এরপর তাদের লাইনের দিকে যেতে দেখা যায়। তারপর তারা একে অপরের হাতে হাত রেখে রেল লাইনেই শুয়ে পড়ে। ততক্ষণে লাইনে এসে গিয়েছে ট্রেন। চলন্ত ট্রেনের সামনে আত্মহত্যার রাস্তা নেয় ওই দুজন। ট্রেন চলে যেতেই তাদের দেহ রেল লাইনে পড়ে থাকতে দেখা যায়। ভয়ন্ডরের প্ল্যাটফর্ম ৬ এ এই ঘটনা দেখা যায়। সোমবার সকাল ১০.৩০ মিনিট নাগাদ এই ঘটনা ঘটে যায়।

( Modi Honoured:রাশিয়ার সর্বোচ্চ নাগরিক সম্মানে ভূষিত মোদী! পুতিন তুলে দিলেন ‘অর্ডার অফ সেন্ট অ্যান্ড্রিউ দ্য অ্যাপোস্টেল’)

( Modi to Putin on War: ‘শিশুদের হত্যা.. হৃদয় বিঁধে যায়’, ইউক্রেনের হাসপাতালে রুশ হামলার পর রাশিয়ায় বসে পুতিনকে বললেন মোদী)

যে ট্রেনের ধাক্কায় এই মৃত্যুর ঘটনা ঘটেছে, সেটি ভিরার থেকে চার্চগেট  যাচ্ছিল। নিহতদের নাম জয় মেহতা (৩৫) এবং তার বাবা হরিশ মেহতা (৬০), দুজনেই নালাসোপাড়ার বাসিন্দা। আত্মহত্যার পেছনের কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি এবং পুলিশ দুর্ঘটনায় মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায়

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.