বাংলা নিউজ > ঘরে বাইরে > বিপজ্জনকভাবে ছবি তুলতে গিয়ে জলের তোড়ে ভেসে গিয়ে বিপত্তি! মৃত ৮, নিখোঁজ ১
পুনেতে বিপজ্জনক ঘটনা।

বিপজ্জনকভাবে ছবি তুলতে গিয়ে জলের তোড়ে ভেসে গিয়ে বিপত্তি! মৃত ৮, নিখোঁজ ১

  • সহ্যাদ্রি ইন্টারন্যাশনাল স্কুলের পড়ুয়ারা পুনের চাসকামান বাঁধ এলাকায় পিকনিক করতে গিয়েছিল। সেখানেই জলে ডুবে যায় ৮ জন। পিকনিক করতে গিয়ে জলাশয়ের কাছে যায় কয়েকজন পড়ুয়া। আর জলের গভীরতা বুঝতে না পেরে জলের তোড়ে তারা ভেসে যায় বলে জানিয়েছে পুলিশ।

নদিম ইনামদার

 

পুনেতে দপটি পর পর মর্মান্তিক কাণ্ডে চাঞ্চল্য ছড়িয়েছে। সেখানে একটি স্কুল পিকনিক থেকে পড়ুয়ারা বেড়াতে গিয়েছিল চাসকামান ব্যাকওয়াটার এলাকায়। সেখানে ২ জন ছাত্র ও ৬ জন ছাত্রী ডুবে যাওয়ার ঘটনা ঘটে যায়। অন্য একটি ঘটনায় ১ জনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। গোটা পরিস্থিতি নিয়ে আতঙ্কের প্রহর দেখা দিয়েছে।

এপর্যন্ত আটজনের দেহ জল থেকে উদ্ধার করা গিয়েছে। তবে ১ জনের খোঁজ ওখনও চলছে। জানা গিয়েছে, সহ্যাদ্রি ইন্টারন্যাশনাল স্কুলের পড়ুয়ারা পুনের চাসকামান বাঁধ এলাকায় পিকনিক করতে গিয়েছিল। সেখানেই জলে ডুবে যায় ৮ জন। পিকনিক করতে গিয়ে জলাশয়ের কাছে যায় কয়েকজন পড়ুয়া। আর জলের গভীরতা বুঝতে না পেরে জলের তোড়ে তারা ভেসে যায় বলে জানিয়েছে পুলিশ। শিক্ষকরা জানিয়েছেন কোমর পর্যন্ত জলে ওই পড়ুয়াদের দাঁড়িয়ে থাকতে দেখা যায়, তখনই তারা জলের তোড়ে ভেসে যায়। বিকেলে তাদের দেহ উদ্ধার করা হয়েছে। ৮ জন পড়ুয়ার এই মৃত্যু ঘিরে স্বভাবতই আতঙ্ক ও কান্নার আর্তনাদ ছড়িয়ে পড়েছে। মৃতরা প্রত্যেকের দশম শ্রেণির পড়ুয়া বলে জানা গিয়েছে।

অন্যদিকে পুনের ভাটগার বাঁধে আরও একটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটে যায়। সেখানে জলের মধ্যে পাথুরে জমিতে দাঁড়িয়ে ফটো তুলছিলেন কয়েকজন। সেই সময়ই জলের তোড়ে তাঁদের দুর্ঘটনা ঘটে। জলের তোড়ে তাঁরা ভেসে যান বলে খবর। এঁদের মধ্যে থেকেই ১ জনকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

 

 

 

 

 

 

বন্ধ করুন