বাংলা নিউজ > ঘরে বাইরে > মেয়েকে থাপ্পড় শিক্ষকের, স্কুলে ঢুকে কাকে বন্দুক তাক করলেন ক্ষুব্ধ সেনা জওয়ান ?
প্রতীকী ছবি । সৌজন্য এইচটি প্রিন্ট।
প্রতীকী ছবি । সৌজন্য এইচটি প্রিন্ট।

মেয়েকে থাপ্পড় শিক্ষকের, স্কুলে ঢুকে কাকে বন্দুক তাক করলেন ক্ষুব্ধ সেনা জওয়ান ?

  • রবিবার রাজস্থানের কানওয়ারাতে এসেই, সোমবার সকালেই মেয়ের স্কুলে যান রামনিবাস। ততক্ষণে তাঁর হাতে বন্দুক।

তাঁর পোস্টিং ছিল কলকাতায়। এরপর ছুটিতে বাড়ি যান রাজস্থানের নিবাসী রামনিবাস গুর্জর। যাঁর অন্য পরিচিতি ভারতীয় সেনার জওয়ান হিসাবে। এদিকে, বাবাকে কাছে পেয়ে রামনিবাসের মেয়ে গঙ্গা নানান গল্পের মধ্যে একটি অভিযোগ করে বসে। সে জানায়, যে হোমওয়ার্ক না করার জন্য তাকে স্কুলে এক শিক্ষক থাপ্পড় মেরেছেন। এরপর কার্যত রক্তগরম হয়ে যায় রামনিবাসের। মেয়ের এই 'অভিযোগ' শুনে নিজেকে ধরে রাখতে পারেননি রামনিবাস।

রবিবার রাজস্থানের কানওয়ারাতে এসেই, সোমবার সকালেই মেয়ের স্কুলে যান রামনিবাস। ততক্ষণে তাঁর হাতে বন্দুক। স্কুলে ঢুকে এরপর কার্যত লন্ডভন্ড করতে থাকেন রামনিবাস। অভিযোগ, স্কুলের ডিরেক্টরের দিকে বন্দুক তাক করেন ওই সেনা জওয়ান। এরপর স্কুলের ডিরেক্টর সুরেন্দ্র সিং ও রামনিবাসের মধ্যে সংঘাত বাড়তে থাকে। এর মাঝে এসে পড়েন স্কুল অপরেটরের স্ত্রী রাজবালা। এই কথা কাটাকাটির মধ্যেই গুলি চালান বলে অভিযোগ রয়েছে সেনা জওয়ান রামনিবাসের বিরুদ্ধে। বুলেট গিয়ে লাগে রাজবালার শরীরে। ঘটনায় তিনি আহত হন। মুহূর্তে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, গুলি চালনার ঘটনাকে কেন্দ্র করে স্কুলে তখন হইচই। এরই মাঝে সেখান থেকে সুযোগ বুঝে পালিয়ে যান ওই সেনা জওয়ান। এদিকে ঘটনা ঘিরে অভিযোগ দায়ের করা হয়, রাজস্থানের কামান পুলিশ স্টেশনে। এদিকে, বজরং পাবলিক সিনিয়র সেকেন্ডারি স্কুলের এই ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ ইতিমধ্যেই ওই অভিযুক্ত সেনা জওয়ানের খোঁজে নেমেছে। তবে শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, ওই অভিযুক্ত জওয়ানকে এখনও ধরা যায়নি।

 

বন্ধ করুন