বাংলা নিউজ > ঘরে বাইরে > Income Tax Raid: 'দুলহন হাম লে জায়েঙ্গে' গাড়িতে এসে আয়কর হানা, বাজেয়াপ্ত ২০০ কোটি টাকার সম্পদ!

Income Tax Raid: 'দুলহন হাম লে জায়েঙ্গে' গাড়িতে এসে আয়কর হানা, বাজেয়াপ্ত ২০০ কোটি টাকার সম্পদ!

চলছে টাকা গোনার কাজ। (ছবি সৌজন্যে পিটিআই)

Income Tax Raid: আধিকারিকদের উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, গত ১ অগস্ট থেকে ৮ অগস্ট পর্যন্ত মহারাষ্ট্রের জালনার ব্যবসায়িক গোষ্ঠীর বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। 

গাড়িতে লেখা ছিল 'দুলহন হাম লে জায়েঙ্গে'। কিন্তু শেষপর্যন্ত গাড়িতে 'দুলহন' আর নিয়ে যাওয়া হল না। বরং মহারাষ্ট্রের একাধিক ইস্পাত প্রস্তুতকারী এবং নির্মাণকারী সংস্থার ৩০ টি জায়গায় তল্লাশি চালিয়ে প্রায় ২০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ‘বরযাত্রী’ আয়কর দফতর।

আধিকারিকদের উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, গত ১ অগস্ট থেকে ৮ অগস্ট পর্যন্ত মহারাষ্ট্রের জালনার ব্যবসায়িক গোষ্ঠীর বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। 'হিন্দুস্তান মারাঠি'-র প্রতিবেদন অনুযায়ী, ১ অগস্ট একাধিক জায়গায় তল্লাশি চালায় নাসিকের আয়কর বিভাগ। বাজেয়াপ্ত করা হয় নগদ অর্থ, সোনা এবং ‘বেনামি’ সম্পত্তি।

আরও পড়ুন: Pan Card Rules: PAN কার্ড আছে? কিন্তু এই নিয়ম না মানলেই ১০,০০০ টাকা জরিমানা!

পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, ৩০ টির বেশি সমবায় ব্যাঙ্ক এবং একটি ফার্ম হাউসের ভিতরে থাকা লুকানো চেম্বার থেকে সেই বিপুল পরিমাণে অর্থ উদ্ধার করা হয়েছে। আয়কর দফতরের তরফে জানানো হয়েছে, বাজেয়াপ্ত নথি বিশ্লেষণ করে যে তথ্য উঠে এসেছে, তাতে দেখা গিয়েছে যে বড় অঙ্কের কর ফাঁকি দিয়েছে ওই সংস্থাগুলি। জিএসটি সংক্রান্ত প্রতারণায় জড়িত আছে বলেও জানানো হয়েছে। আয়কর দফতরের দাবি, বাজেয়াপ্ত করা হয়েছে নগদ ৫৬ কোটি টাকা, ১৪ কোটি টাকা মূল্যের গয়না এবং ১২০ কোটি টাকার বেশি হিসাব-বহির্ভূত কাঁচামাল। পুরো অর্থ গুনতে ১৩ ঘণ্টা লেগেছে বলে সূত্রের খবর।

আরও পড়ুন: Cash Limit At Home: বাড়িতে কত টাকা নগদ রাখা যায়? কী বলছে আয়কর দফতরের নিয়ম

‘হিন্দুস্তান টাইমস’ গ্রুপের ‘লাইভ হিন্দুস্তান’-র প্রতিবেদন অনুযায়ী, একেবারে ফিল্মি ঢঙে অভিযান চালায় আয়কর দফতর। আধিকারিকরা একাধিক গাড়িতে অভিযান চালাতে আসেন। তাতে বিয়ের গাড়ি বলে লেখা ছিল। গাড়িতে 'দুলহন হাম লে জায়েঙ্গে', 'সুনীল ওয়েডস প্রিয়াঙ্কা' স্টার সাঁটানো ছিল।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‘আকবর বাজার থেকে মহিলাদের তুলতেন আর ধর্ষণ করতেন', বললেন রাজস্থানের এই মন্ত্রী ফের আদালতে ধাক্কা পুলিশের, গান্ধীমূর্তির নীচে BJPর ধরনার অনুমতি দিল হাইকোর্ট যাদের খিদে নেই… রোহিতের সঙ্গে একমত, গাভাসকরের দাবি,অনাগ্রহীদের দলে না রাখাই উচিত মাথা দিয়ে ঠুঁকে ৭৭টা বোতলের ছিপি খুললেন ব্যক্তি! ভিডিয়ো দেখলেই গা শিরশির করবে আপনি কোন জাতের! গুজরাটে বাড়ি কিনতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা JP Morgan কর্তার বিয়ে করলেন সোহাগ জলের 'মউ', শুভদৃষ্টির সময় চোখ মারলেন অস্মিতা, বরকে একী বললেন… ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ ব্রিগেডে বড় জমায়েতের লক্ষ্য নিল উত্তর ২৪ পরগনা TMC, ২৮ ফেব্রুয়ারি থেকে প্রচার ৩৩ বছরে পা দিলেন ইশা, কেমন কাটল অভিনেত্রীর এ বছরের জন্মদিন বিলাসী গাড়ি নিয়ে ট্রাফিক আইন ভেঙে হোমগার্ডের উপর হামলা মহিলার, Video প্রকাশ্যে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.