বাংলা নিউজ > ঘরে বাইরে > চিনের বিরুদ্ধে ডিজিটাল সার্জিকাল স্ট্রাইক করেছেন মোদী- বঙ্গে বিজেপিকে বললেন রবিশংকর প্রসাদ

চিনের বিরুদ্ধে ডিজিটাল সার্জিকাল স্ট্রাইক করেছেন মোদী- বঙ্গে বিজেপিকে বললেন রবিশংকর প্রসাদ

রবিশংকর প্রসাদ

৫৯টি চিনা অ্যাপ ব্যান প্রসঙ্গে এই কথা বললেন কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি

মন্ত্রী রবিশংকর প্রসাদ। 

কেউ ভারতকে খারাপ চোখে দেখলে, যোগ্য জবাব দেওয়ার ক্ষমতা রাখে দেশ। চিনের সঙ্গে দ্বৈরথ্যের মধ্যেই এই বার্তা দিলেন কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রী রবিশংকর প্রসাদ।৫৯ টি চিনা অ্যাপ ব্যান আসলে ডিজিটাল সার্জিকাল স্ট্রাইক বলে জানান মোদী ক্যাবিনেটের এই মন্ত্রী।  পশ্চিমবঙ্গে একটি ভার্চুয়ার সভায় বক্তব্য রাখতে গিয়ে এই কথা বললেন রবিশংকর প্রসাদ। 

কেন্দ্রীয় মন্ত্রী বলেন যে দেশের ২০ জন সৈন্য প্রাণ হারালেও চিনের দিকে এর সংখ্যাটি দ্বিগুণ। তিনি বলেন যে ভারত শান্তিপূর্ণ ভাবে সমস্যা সমাধানের পক্ষপাতী। কিন্তু কেউ যদি খারাপ চোখে তাকায়, তাকে যোগ্য জবাব দিতেও তৈরী ভারত। চিন কেমন কতজন সেনা মারা গিয়েছে সেটা জানাচ্ছে না, এটাও সবাইকে মনে করিয়ে দেন তিনি। 

পুলওয়ামা হানার পর ভারত যেভাবে বালাকোটে এয়ার স্ট্রাইক করেছিল, সেই কথাও তুলে ধরেন কেন্দ্রীয়মন্ত্রী। তিনি দাবি করেন যে প্রধানমন্ত্রী যখন বলেন যে জওয়ানদের আত্মত্যাগ বৃথা যাবে না, তার একটা মানে আছে। যা বলা হয়, সেটা বাস্তবে করেও দেখায় মোদী সরকার, বলে জানান তিনি। উরির পর সার্জিকাল স্ট্রাইকের কথাও এই প্রসঙ্গে উল্লেখ করেন তিনি। 

একই ভাবে রবিশংকর প্রসাদ বলেন যে ৫৯টি অ্যাপ নিষিদ্ধ করা আসলে চিনের বিরুদ্ধে ডিজিটাল স্ট্রাইক। দেশের অখণ্ডতা ও সার্বভৌমত্ব লঙ্ঘিত হচ্ছে,  এই অভিযোগে চিনের ৫৯ টি অ্যাপ বন্ধ করে দিয়েছে ভারত। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.