বাংলা নিউজ > ঘরে বাইরে > ভারতের একজন দুর্বল প্রধানমন্ত্রী ও খিচুড়ি সরকার দরকার, কেন এমন বলছেন মিম প্রধান

ভারতের একজন দুর্বল প্রধানমন্ত্রী ও খিচুড়ি সরকার দরকার, কেন এমন বলছেন মিম প্রধান

আসাদউদ্দিন ওয়াইসি, মিম প্রধান (ANI Photo)

মিম প্রধান বলেন, নীতিশ কুমার ২০০২ সালের গুজরাত দাঙ্গার সময় বিজেপির হাত ধরেছিলেন। তখন গেরুয়ার সহযোগিতায় তিনি সরকার তৈরি করলেন আর এখন সেই বিজেপিকে ছেড়েই তিনি অন্য কারোর হাত ধরেছেন।

পরের লোকসভা নির্বাচনের পরে একজন দুর্বল প্রধানমন্ত্রী আর খিচুড়ি সরকার দরকার। এতে সমাজের দুর্বল শ্রেণি লাভবান হবে। জানালেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি।

সাংবাদিক বৈঠকে তিনি বলেন, শক্তিশালী প্রধানমন্ত্রী কেবলমাত্র শক্তিশালী লোকজনকে সহায়তা করেন। আম আদমি পার্টিকে আক্রমণ করে তাঁর দাবি, আপের সঙ্গে বিজেপির কোনও ফারাক নেই গুজরাতে। কারণ বিলকিস বানোর মামলায় অভিযুক্তদের মুক্তি নিয়ে তারাও নীরব।

আগামী ডিসেম্বর মাসে গুজরাতে বিধানসভা ভোট হওয়ার কথা রয়েছে। মিম সেই ভোটে প্রার্থী দিতে পারে। মিম প্রধান দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও নিশানা করেন। তিনি বলেন, জওহরলাল নেহেরুর পরে দ্বিতীয় শক্তিশালী প্রধানমন্ত্রী বেকারত্ব, দ্রব্যমূল্যবৃদ্ধি, চিনের আগ্রাসন, কর্পোরেট করের বৃদ্ধির কারন প্রসঙ্গে এখন সিস্টেমকে দোষারোপ করছেন।

মিম প্রধান বলেন, আমি বিশ্বাস করি ভারতের এখন একজন দুর্বল প্রধানমন্ত্রী দরকার। আমরা শক্তিশালী প্রধানমন্ত্রী দেখেছি। এখন আমাদের দুর্বল প্রধানমন্ত্রী দরকার যিনি দুর্বলদের সহায়তা করবেন। আর এর সঙ্গেই দরকার একজন খিচুড়ি সরকার যেটি রামধনু সরকার নামেও পরিচিত।

মিম প্রধান বলেন, নীতিশ কুমার ২০০২ সালের গুজরাত দাঙ্গার সময় বিজেপির হাত ধরেছিলেন। তখন গেরুয়ার সহযোগিতায় তিনি সরকার তৈরি করলেন আর এখন সেই বিজেপিকে ছেড়েই তিনি অন্য কারোর হাত ধরেছেন।

ঘরে বাইরে খবর

Latest News

পার্টনারকে কি সত্যবাদী যুধিষ্ঠির মনে হয়? দেখুন তো এই ৬টি লক্ষণ মিলছে কি না ‘মুসলিমরা শুধু বোমা বাঁধবে? আর নিজের বুথে হেরে দল চালাবেন হিন্দু নেতারা?’ কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল…

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.