বাংলা নিউজ > ঘরে বাইরে > সামান্য হলেও ঊর্ধ্বমুখী দেশের দৈনিক সংক্রমণ, একদিনে করোনার বলি ৫৩৫
করোনায় মৃত্যু: গত ২৪ ঘণ্টায় করোনায় মৃতের সংখ্যা ৫৩৫। ফাইল ছবি : পিটিআই  (PTI)
করোনায় মৃত্যু: গত ২৪ ঘণ্টায় করোনায় মৃতের সংখ্যা ৫৩৫। ফাইল ছবি : পিটিআই  (PTI)

সামান্য হলেও ঊর্ধ্বমুখী দেশের দৈনিক সংক্রমণ, একদিনে করোনার বলি ৫৩৫

  • ফের ঊর্ধ্বমুখী করোনার দৈনিক সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় কিছুটা বেড়েছে দেশের করোনা সংক্রমণ।

ফের ঊর্ধ্বমুখী করোনার দৈনিক সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় কিছুটা বেড়েছে ভারতের করোনা সংক্রমণ। গতকাল আক্রান্তের সংখ্যা ছিল ৩৯ হাজার ৯৭ জন। সেই তুলনায় আজ দৈনিক সংক্রমণ সামান্য বেড়েছে। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ৩৯ হাজার ৭৪২ জন। সামান্য কমল মৃত্যুও। এদিকে একদিনে মৃত্যু হয়েছে ৫৩৫ জনের। গতকাল সংখ্যাটা ছিল ৫৪৬। এর আগে গত বুধবার অনেকটাই বেড়েছিল দেশের করোনার সংক্রমণ। মঙ্গলবারের তুলনায় একলাফে প্রায় ৪০ শতাংশ বেড়েছিল সংক্রমণ।

রবিবার সকালে স্বাস্থ্যমন্ত্রকের মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে যে, দেশজুড়ে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪ লাখ ২০ হাজার ৫৫১ জন। দেশে এখনও পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন মোট ৩ কোটি ৫ লাখ ৪৩ হাজার ১৩৮ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ৪ লাখ ৮ হাজার ২১২ জন। সারা দেশে এখনও পর্যন্ত করোনার টিকা দেওয়া হয়েছে ৪৩ কোটি ৩১ লাখ ৫০ হাজার ৮৬৪টি ডোজ।

এদিকে রাজ্যের দৈনিক করোনা সংক্রমণ কমেছিল গতকাল। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৭৩০ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৮ জনের। স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রাজ্যে করোনায় মৃত্যুর হার ১.১৯ শতাংশ। এদিকে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৯২০ জন। রাজ্যে বর্তমানে সংক্রমিতের হার ১.৪০ শতাংশ।

বন্ধ করুন