বাংলা নিউজ > ঘরে বাইরে > দেশে নয়া করোনা আক্রান্ত প্রায় ৪০,০০০, টানা ৯ দিন সংক্রমিত ছাড়াল ২০,০০০
দেশে নয়া করোনা আক্রান্ত প্রায় ৪০,০০০, টানা ৯ দিন সংক্রমিত ছাড়াল ২০,০০০। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
দেশে নয়া করোনা আক্রান্ত প্রায় ৪০,০০০, টানা ৯ দিন সংক্রমিত ছাড়াল ২০,০০০। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

দেশে নয়া করোনা আক্রান্ত প্রায় ৪০,০০০, টানা ৯ দিন সংক্রমিত ছাড়াল ২০,০০০

  • ধিকিধিকি করে ফের দেশে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে।

ধিকিধিকি করে ফের দেশে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে। কমার তো কোনও লক্ষণই নেই। উলটে তা ক্রমশ বাড়ছে। শুক্রবার কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৯,৭২৬ জন। এখনও পর্যন্ত সারা দেশে মোট ১১৫,০১৪, ৩৩১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, এক দিন আগেই ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৩৫,৮৭১। তবে পরিস্থিতি উদ্বেগজনক এই কারণেই যে টানা ন'দিন সারা দেশে ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ২০,০০০-এর বেশি আছে।

শুক্রবার কেন্দ্রের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে সুস্থ হয়ে উঠেছেন ২০,৬৫৪ জন। সারা দেশে এখনো করোনায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ১১০,০৮৩,৬৭৯ জন অর্থাৎ সুস্থতার হার ৯৬ ৪১ শতাংশ। তবে মৃত্যুর সংখ্যা বাড়ছে। নতুন করে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৫৪ জনের। এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ ৫৯,৩৭০ জনের।ইতিমধ্যে পাঁচ রাজ্যে নির্বাচনী প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে ভোট সুষ্ঠুভাবে পরিচালনা করাই এখন নির্বাচন কমিশনের কাছে বড় চ্যালেঞ্জ।

বন্ধ করুন