ANI-এর প্রকাশিত ভিডিয়োর একটি স্থিরচিত্র
ANI-এর প্রকাশিত ভিডিয়োর একটি স্থিরচিত্র

উহান থেকে দেশে পৌঁছনোর আনন্দে বলিউডি তালে নাচলেন ভারতীয়রা, ভাইরাল হল ভিডিয়ো

উহানে আটকে থাকা ভারতীয়দের প্রায় সবাই সেখানে ডাক্তারির পড়ুয়া। গত কয়েকদিন ধরে তাদের দেশে ফেরাতে চেষ্টা চালাচ্ছিল মোদী সরকার।

দমবন্ধকর বন্দিদশা থেকে অবশেষে মুক্তি। অবশেষে মৃত্যু উপত্যকা থেকে দেশে ফেরাতে এসেছে বিমান। আর তাই চিন থেকে দেশে ফিরে হরিয়ানার মানেসরের আইসোলেশন সেন্টারে উদ্দাম নাচে মাতলেন ভারতীয়রা। ভাইরাল হল ভিডিয়ো।

রবিবার সকালে চিনের করোনাভাইরাস আক্রান্ত উহানে আটকে পড়া ৩২৩ জন ভারতীয়কে নিয়ে দিল্লিতে ফিরেছে এয়ার ইন্ডিয়ার দ্বিতীয় বিশেষ বিমান। রবিবার ভোর ৩টের কিছু পরে উহান থেকে ভারতের উদ্দেশে রওনা দেয় এয়ার ইন্ডিয়ার বোয়িং ৭৪৭ বিমানটি। দিল্লি বিমানবন্দরে অবতরণের পর ফাঁকা জায়গায় নিয়ে যাওয়া হয় সেটিকে। এর পর একে একে পরীক্ষা করা হয় যাত্রীদের। তার পর তাদের নিয়ে যাওয়া হয় আইসোলেশন সেন্টারে।


উহানে আটকে থাকা ভারতীয়দের প্রায় সবাই সেখানে ডাক্তারির পড়ুয়া। গত কয়েকদিন ধরে তাদের দেশে ফেরাতে চেষ্টা চালাচ্ছিল মোদী সরকার। ওদিকে উৎকণ্ঠা বাড়ছিল পড়ুয়াদের পরিজনদের মধ্যেও। মৃত্যু উপত্যকা উহানে বন্দিদশায় কোনও ক্রমে চলছিল খাওয়াদাওয়া। ভাইরাসে আক্রান্ত হওয়ার আশঙ্কায় অনেকেরই উড়েছিল ঘুম।

এই পরিস্থিতিতে এয়ার ইন্ডিয়ার বিমান যেন আটকে পড়া ছাত্রদের কাছে দেবদূত। বিমান থেকে নেমে নিজেদের আনন্দ চেপে রাখতে পারেননি তরুণ ছাত্ররা। বলিউডি গানের সঙ্গে নেচে ওঠেন তাঁরা।


বন্ধ করুন