বাড়ি > ঘরে বাইরে > লঞ্চ হল ভারতীয় ব্র্যান্ড Daiwa-র ১ জোড়া স্মার্ট টিভি, দাম শুরু ২৯,৯৯৯ টাকা থেকে
Daiwa-র লঞ্চ হওয়া নতুন স্মার্টটিভি
Daiwa-র লঞ্চ হওয়া নতুন স্মার্টটিভি

লঞ্চ হল ভারতীয় ব্র্যান্ড Daiwa-র ১ জোড়া স্মার্ট টিভি, দাম শুরু ২৯,৯৯৯ টাকা থেকে

  • আল্ট্রা Ultra 4K এই টিভিতে রয়েছে A+ গ্রেড প্যানেল। যাতে রয়েছে Quantun Luminit প্রযুক্তি। এর ফলে ডিসপ্লেটে ১০৭  কোটি রং দেখা যায়।

স্বাধীনতা দিবসে ফের একবার আত্মনির্ভর ভারত গঠনের ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিদেশি সংস্থার নির্ভরতা কাটিয়ে দেশেই সব কিছু তৈরি করার আহ্বান জানিয়েছেন তিনি। আর এদিনই লঞ্চ হল সম্পূর্ণ ভারতীয় ব্র্যান্ড Daiwa-ক ২টি স্মার্ট টিভি।  ৪৯ ( D50BT162) ইঞ্চি ও ৫৫ (D55BT162) ইঞ্চি এই টিভিদুটি চলে Android 9.0তে। সঙ্গে রয়েছে HDR10 ও dbx-tv-র মতো ফিচার রয়েছে এই টিভিতে। ৪৯ ইঞ্চি টিভির দাম, ২৯,৯৯৯ টাকা ৫৫ ইঞ্চি টিভির দাম ৩৪,৯৯৯ টাকা। 

আল্ট্রা Ultra 4K এই টিভিতে রয়েছে A+ গ্রেড প্যানেল। যাতে রয়েছে Quantun Luminit প্রযুক্তি। এর ফলে ডিসপ্লেটে ১০৭  কোটি রং দেখা যায়। বলে রাখি, Daiwa ও Sincho একই সংস্থার ২টি ব্র্যান্ড। 

এই টিভির Ultra 4K প্যানেলের রেজুলিউশন 3840x2160 পিক্সেল। টিভিতে আরও ভাল কালার কনট্রাস্ট দেখা যায়। এছাড়া রয়েছে ২০ ওয়াট সাউন্ড সিস্টেম। যা ৪টি সাউন্ড মোড সাপোর্ট করে। 

টিভিটিতে রয়েছে কোয়াড কোর প্রসেসর ও ২ জিবি RAM. সঙ্গে রয়েছে ১৬ জিবি ইন্টারনাল মেমরি। টিভিটি BIGWALL UI-তে চলে। সঙ্গে রয়েছে Disney+Hotstar, Zee5, SonyLiv, Jio Cinema-র মতো OTT প্ল্যাটফর্ম। সংস্থার দাবি BIGWALL UI-তে মোট ১.৭০ লক্ষ ঘণ্টার কনটেন্ট দেখতে পাবেন ইউজাররা। এই টিভির মুভি বক্সে আলাদা আলাদা ভাষায় মোট ৭,০০০ সিনেমা রয়েছে।  

 

বন্ধ করুন