বাংলা নিউজ > ঘরে বাইরে > Harry Meghan in car chase: ডায়নাপুত্র হ্যারির গাড়ি ধাওয়ার সময় স্টিয়ারিং ছিল এই ভারতীয় বংশোদ্ভূতের হাতে, কী ঘটেছিল?

Harry Meghan in car chase: ডায়নাপুত্র হ্যারির গাড়ি ধাওয়ার সময় স্টিয়ারিং ছিল এই ভারতীয় বংশোদ্ভূতের হাতে, কী ঘটেছিল?

সুখচরণ সিং(AP Photo/David R. Martin) (AP)

১৯৯৭ সালের ৩১ অগাস্ট। ব্রিটিশ রাজবধূ সেদিন প্যারিসের রাস্তায় বন্ধু ডোডির সঙ্গে গাড়িতে ছিলেন। তাড়া করেছিল পাপারাজ্জি। এরপর ২০২৩ সালে ডায়নাপুত্র হ্যারি। যুক্তরাষ্ট্রে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠান থেকে ফেরার পথে তাঁদের তাড়া করে পাপারাজ্জির গাড়ি। এবার অল্প সময়ের জন্য হলেও চালকের আসনে ছিলেন সুখচরণ সিং।

ডায়নাপুত্র হ্যারি ও তাঁর স্ত্রী মেগান মর্কেল সদ্য় এক ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন গাড়ি ধাওয়া কাণ্ডে। মার্কিন যুক্তরাষ্ট্রের রাস্তায় তাঁদের গাড়িকে লক্ষ্য করে ধাওয়া করতে থাকে পাপারাজ্জিদের গাড়ি। ঘটনা অনেককেই মনে করিয়ে দিয়েছে ১৯৯৭ সালে ডায়নার মৃত্যুর ঘটনা। এদিকে, পাপারাজ্জিদের গাড়ি তাড়া করলেও হ্যারি ও মেগানের গাড়ির চালক অত্যন্ত ঠান্ডা মাথায় বুদ্ধিমত্তার সঙ্গে গাড়ি চালিয়ে অপ্রীতিকর পরিস্থিতি থেকে বাঁচিয়ে ফেলেন গাড়িকে। আর এই গাড়ির চালক একজন ভারতীয় বংশোদ্ভূত। নাম সুখচরণ সিং।

১৯৯৭ সালের ৩১ অগাস্ট। ব্রিটিশ রাজবধূ সেদিন প্যারিসের রাস্তায় বন্ধু ডোডির সঙ্গে গাড়িতে ছিলেন। তাড়া করেছিল পাপারাজ্জি। গাড়ির ধাওয়া থেকে বাঁচতে আরও জোর চলে ডায়নার গাড়ি। শেষ রক্ষা হয়নি। পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ডায়নার। এরপর ২০২৩ সালে ডায়নাপুত্র হ্যারি। যুক্তরাষ্ট্রে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠান থেকে ফেরার পথে তাঁদের তাড়া করে পাপারাজ্জির গাড়ি। এবার অল্প সময়ের জন্য হলেও চালকের আসনে ছিলেন সুখচরণ সিং। সুখচরণ নামের ওই ক্যাব চালক ঘটনার দিন রাতে ১০ মিনিট চালিয়েছিলেন গাড়ি। পাপারাজ্জিদের হাত থেকে বাঁচতে ওই ক্যাবে ওঠেন হ্যারি মেগান। সুখচরণ বলছেন, খুব অল্প সময়ের জন্য হলেও দম্পতিকে খুব ভীত বলে মনে হয়েছে। মিডটাউন ম্যানহ্যাটেনের এক পুলিশ স্টেশন থেকে ওই ক্যাবে ওঠেন হ্যারিরা। সুখচরণ বলছেন, ‘তখন আমি ৬৭ নম্বর সড়ক দিয়ে যাচ্ছিলাম। আর তখনই আমাকে রোখেন এক নিরাপত্তারক্ষী। এরপর কী ঘটেছে, তা আপনারা জানেন। প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান আমার গাড়িতে ওঠেন। একটি ময়লার গাড়ির সামনে আমরা আটকে পড়ি। তখনই পাপারাজ্জিরা ছবি তুলতে শুরু করেন।’

সুখচরণ বলছেন, ‘বেশ ভীত মনে হচ্ছিল তাঁদের। মনে হচ্ছিল, তাঁদের সারাদিন ধাওয়া করা হয়েছে।’ তাঁরা ঘাবড়ে গিয়েছিলেন বলেও ব্যাখ্যা করছেন সুখচরণ। উল্লেখ্য, পাপারাজ্জিরা এমন ভাবে হ্যারিদের তাড়া করেছিল যে বহু দুর্ঘটনা পুলিশের সঙ্গে প্রায় সংঘর্ষই হয়ে যাচ্ছিল। জানা যায়, নিউ ইয়র্কের রাস্তায় টানা ২ ঘণ্টা ধরে পাপারাজ্জিদের তাড়ার শিকার হয়েছেন ডিউক অফ সাসেক্স হ্যারি ও তাঁর স্ত্রী ডাচেস মেগান।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.