বাংলা নিউজ > ঘরে বাইরে > বিভিন্ন স্টেশনে পালটে গেল ১৫ বিশেষ ট্রেনের সময়সূচি, দেখুন পরিবর্তিত তালিকা
পালটে গেল পশ্চিম রেলের ১৫ টি বিশেষ ট্রেনের ছাড়ার সময় (ছবিটি প্রতীকী)
পালটে গেল পশ্চিম রেলের ১৫ টি বিশেষ ট্রেনের ছাড়ার সময় (ছবিটি প্রতীকী)

বিভিন্ন স্টেশনে পালটে গেল ১৫ বিশেষ ট্রেনের সময়সূচি, দেখুন পরিবর্তিত তালিকা

  • একনজরে দেখে নিন কোন কোন ট্রেনের সময় পালটে গেল এবং নয়া সময়।

পালটে গেল ১৫ টি বিশেষ ট্রেনের ছাড়ার সময়। পশ্চিম রেলের তরফে জানানো হয়েছে, যাত্রীদের সুবিধার্থে বিভিন্ন স্টেশনে সেই বিশেষ ট্রেন পৌঁছানো এবং ছাড়ার সময় পালটানো হয়েছে। একনজরে দেখে নিন কোন কোন ট্রেনের সময় পালটে গেল -

১) সকাল ৭ টা ৫ মিনিটে আমদাবাদ ছাড়বে ০৯০১২ আমদাবাদ-মুম্বই গুজরাত এক্সপ্রেস। আগে যা সকাল ৭ টায় ছাড়ত। তার ফলে মুম্বই সেন্ট্রালে পৌঁছানোর সময়ও পালটে গিয়েছে। বিকেল ৩ টে ৫৫ মিনিটের পরিবর্তে চারটেয় পৌঁছাবে মুম্বই সেন্ট্রালে। আগামিকাল (সোমবার) থেকে সেই নয়া সূচি কার্যকর হবে।

২) ০৯২১০ পুরী-ভালসাদ স্পেশাল সুরাতে পৌঁছাবে সকাল ১০ টা ৫৭ মিনিটে। সুরাত থেকে ছাড়বে সকাল ১১ টা ২ মিনিটে। আগের সূচির থেকে ১০ মিনিট পরে পৌঁছাবে এবং ছাড়বে। তার ফলে ভালসাদে পৌঁছাতেও ১০ মিনিট দেরি হবে। ভালসাদে পৌঁছাবে বেলা ১২ টা ১০ মিনিটে। আজ (রবিবার) থেকেই কার্যকর হচ্ছে সেই নয়া সূচি। সুরাতে  দাঁড়াবে পাঁচ মিনিটে। তাতে কোনও হেরফের হচ্ছে না।

৩) ০৯০১০ নয়াদিল্লি-মুম্বই সেন্ট্রাল স্পেশাল সময়সূচিও পালটে গিয়েছে। দুপুর ৩ টে ৩৫ মিনিটের পরিবর্তে বিকেল ৩ টে ৫০ মিনিটে পৌঁছাবে সেই বিশেষ ট্রেন। আগামী মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) থেকে নয়া সূচি চালু হবে।

কোন কোন ট্রেনের সময় পরিবর্তন হয়েছে এবং পরিবর্তিত সূচি দেখে নিন এখানে -

 

রেলের আধিকারিকদের বক্তব্য, উৎসবর মরশুমে ট্রেনে যাত্রী সংখ্যা বৃদ্ধি পায়। ট্রেনের চাহিদাও বেশি থাকে। তা বিবেচনা করে যাত্রীদের সুবিধার্থে ট্রেনের সময় কিছুটা হেরফের করা হয়েছে।

বন্ধ করুন