বাংলা নিউজ > ঘরে বাইরে > ট্যুর অপারেটর Cleartrip-এর শেয়ার কিনে নিল আদানি এন্টারপ্রাইজ
ফাইল ছবি : রয়টার্স  (reuters)

ট্যুর অপারেটর Cleartrip-এর শেয়ার কিনে নিল আদানি এন্টারপ্রাইজ

ক্লিয়ারট্রিপে উল্লেখযোগ্য সংখ্যালঘু অংশীদারিত্ব কিনেছে সংস্থা। নভেম্বরের মধ্যেই লেনদেন সম্পন্ন হবে বলে জানিয়েছে আদানি এন্টারপ্রাইজ লিমিটেড।

অনলাইন ট্র্যাভেল অ্যাগ্রিগেটর ক্লিয়ারট্রিপ প্রাইভেট লিমিটেডে অংশীদারিত্ব কিনল আদানি গ্রুপ। কত টাকার লেনদেন, সে বিষয়ে এখনও কোনও খবর মেলেনি।

তবে শুক্রবার একটি এক্সচেঞ্জ ফাইলিংয়ে আদানি এন্টারপ্রাইজ লিমিটেড জানিয়েছে, ক্লিয়ারট্রিপে অংশীদারিত্ব কিনেছে সংস্থা। নভেম্বরের মধ্যেই লেনদেন সম্পন্ন হবে বলে জানিয়েছে আদানি এন্টারপ্রাইজ লিমিটেড।

ওয়ালমার্টের মালিকানাধীন ফ্লিপকার্ট গ্রুপের অংশ ক্লিয়ারট্রিপ। এই সংস্থায় অংশীদারিত্ব আদানির বিমানবন্দর ব্যবস্থাপনার ব্যবসার পরিসরকে আরও বাড়িয়ে তুলতে পারে বলে সংশ্লিষ্ট মহলের মতে। এই বিনিয়োগের ফলে আদানি গ্রুপ এবং ফ্লিপকার্ট গ্রুপের মধ্যে পার্টনারশিপ আরও শক্তপোক্ত হবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

এর আগে ফ্লিপকার্ট ভারতের অন্যতম বৃহত্ রিটেইল গুদাম তৈরি করতে এপ্রিল মাসে আদানি সংস্থার সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে৷ আদানি লজিস্টিকস লিমিটেড একটি ৫৩৪,০০০ বর্গফুটের ফুলফিলমেন্ট সেন্টার তৈরি করছে। এটি প্রায় ১১টি ফুটবল মাঠের সমান। মুম্বইয়ে অবস্থিত এই বিশাল স্টোরেজ স্পেস ফ্লিপকার্টকে ইজারা দেবে আদানি লজিস্টিক্স।

স।

বন্ধ করুন