বাংলা নিউজ > ঘরে বাইরে > Indigo Plane Bomb Threat: ‘বোমা আছে’, বেনামী ফোনে চরম আতঙ্ক, দুবাইগামী বিমান থেকে নামানো হল ১৭০ জনকে

Indigo Plane Bomb Threat: ‘বোমা আছে’, বেনামী ফোনে চরম আতঙ্ক, দুবাইগামী বিমান থেকে নামানো হল ১৭০ জনকে

ইন্ডিগোর উড়ান (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

বিমানটিতে কোনও বিস্ফোরক রাখা হয়েছে কিনা তা নিশ্চিত করার জন্য অনুসন্ধান অভিযান চালানো হয়। তবে সেরম কিছু পাওয়া যায়নি সেই বিমানে। তবে হুমকি ফোনের পরই বিমানটিকে গ্রাউন্ড করা হয়েছিল। 

শনিবার একটি দুবাইগামী ইন্ডিগো ফ্লাইটে বোমা থাকার আশঙ্কা থেকে চরম আতঙ্ক ছড়ায়। বিমানে বোমা থাকার বিষয়ে একটি হুমকি ফোন আসে। এই আববে বিমানটিতে কোনও বিস্ফোরক রাখা হয়েছে কিনা তা নিশ্চিত করার জন্য অনুসন্ধান অভিযান চালানো হয়। জানা গিয়েছে, যে ইন্ডিগো ফ্লাইটটিতে বিস্ফোরক থাকার আশঙ্কা করা হচ্ছিল, সেটি আজ সকাল ৭টা ২০ মিনিট নাগাদ দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাইয়ের উদ্দেশে উড়ে যাওয়ার কথা ছিল। তবে হুমকি ফোনের পর এখন সেই বিমানটিকে ‘গ্রাউন্ড’ করা হয়। তবে বিমানে কোনও বিস্ফোরক পাওয়া যায়নি।

সংবাদ সংস্থা পিটিআই-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, এই বিষয়ে পুলিশ কন্ট্রোল রুমে একটি বেনামী কল আসে। যার পরে বিমানবন্দর পুলিশকে সতর্ক করা হয়। পরবর্তীকালে, নিরাপত্তা সংস্থাগুলি ইন্ডিগো বিমানের ভিতরে তল্লাশি চালায়। সেই সময় প্রায় ১৬০ জন যাত্রী এবং বিমানকর্মীদের বিমান থেকে নিরাপদে নামানো হয়। তাদের বিমানবন্দরেই রাখা হয়েছে। এদিকে বেনামী ফোন করা ব্যক্তিকে খুঁজে বের করতে তদন্ত চলাচ্ছে দিল্লি পুলিশ।

বিস্তারিত আসছে…

বন্ধ করুন