বাংলা নিউজ > ঘরে বাইরে > বলিহারি ঘুম! দেখতে পেল না কেউ, বিমানের কার্গো এরিয়াতে চেপেই মুম্বই থেকে আবু ধাবি
ঘুমিয়ে পড়েছিলেন কার্গো এরিয়ায়, চলে গেলেন মুম্বই থেকে আবু ধাবি . (Reuters) (HT_PRINT)
ঘুমিয়ে পড়েছিলেন কার্গো এরিয়ায়, চলে গেলেন মুম্বই থেকে আবু ধাবি . (Reuters) (HT_PRINT)

বলিহারি ঘুম! দেখতে পেল না কেউ, বিমানের কার্গো এরিয়াতে চেপেই মুম্বই থেকে আবু ধাবি

  • লোডারের ঘুমের নজির দেখে হতবাক সকলেই।

বলিহারি তার ঘুম। ইন্ডিগো বিমান সংস্থার এক লোডারের ঘুমের নজির দেখে হতবাক অনেকেই। এয়ারবাস ৩২০। মুম্বই থেকে আবু ধাবি যাওয়ার কথা বিমানের। সেই মতো লোডাররাও কাজ করছিলেন। এদিকে কাজ শেষ করে সামান্য কিছুটা বিশ্রাম। আর তারপর কখন যে চোখের দুটো পাতা জুড়ে এসেছে বুঝতেই পারেননি ওই লোডার। বিমানের কার্গো এরিয়াতে লাগেজের পেছনে দিব্যি ঘুমিয়ে পড়েছিলেন তিনি। আর তাকে নিয়েই বিমান পৌঁছে যায় আবু ধাবি। তবে সেখানে গিয়ে দেখা যায় কার্গো এরিয়ার মধ্যেই বসে রয়েছেন ঘুমিয়ে পড়া লোডার। 

 মুম্বই এয়ারপোর্টের এক আধিকারিক বলেন, এয়ারক্রাফটে ব্যাগ লোডিং করার পরে একজন লোডার ব্যাগেজ কমপার্টমেন্টে কিছুটা জিরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু সেখানেই তিনি ঘুমিয়ে পড়েন। এদিকে এরপর ওই অংশের দরজা বন্ধ হয়ে যায়। তিনি যে ভেতরে আছেন এটা কেউ নজর করেননি। এরপর মুম্বই এয়ারপোর্ট থেকে যখন বিমানটি ছাড়ে তখনই তার ঘুম ভাঙে। 

ডাইরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশনের আধিকারিকরা জানিয়েছেন, মাথা গুনে নেওয়ার পরে কার্গো ডোর বন্ধ করে দেওয়া হয়েছিল। এদিকে আবু ধাবিতে যাওয়ার পরে বিষয়টি নজরে আসে। তবে আবু ধাবি কর্তৃপক্ষ দেখেছে তার শারীরিক অবস্থা ঠিকঠাকই আছে। তবে তাকে ফিরতি ফ্লাইটে মুম্বই ফেরৎ পাঠানো হয়েছে। ডিজিসিএ তাকে আপাতত কাজ থেকে বসিয়ে দিয়েছে। এভিয়েশন এক্সপার্ট মোহন রঙ্গানাথন বলেন,এমন ঘটনা জীবনে শুনিনি।  

 

 

 

বন্ধ করুন