বাংলা নিউজ > ঘরে বাইরে > অনন্তনাগে ধরা পড়ল নিরাপত্তা বাহিনীর গুলিতে জখম আইএম সন্ত্রাসবাদী

অনন্তনাগে ধরা পড়ল নিরাপত্তা বাহিনীর গুলিতে জখম আইএম সন্ত্রাসবাদী

বৃহস্পতিবার অনন্তনাগে সংঘর্ষের পরে পাহারায় মোতায়েন নিরাপত্তা বাহিনীর জওয়ান। ছবি: এএনআই।

চেকিং চলার সময় মোটরবাইক আরোহী দুই সন্দেহভাজনকে থামানো হয়। সঙ্গে সঙ্গে বাইকের পিছনে বসা ব্যক্তি গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে। সংঘর্ষে বন্দুকধারী আহত হলে মোটরবাইক চালক পালিয়ে যায়।

বুধবার গভীর রাতে দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগ জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে জখম হয়ে ধরা পড়ল এক সন্ত্রাসবাদী। একই জেলার অন্য এক সংঘর্ষে জঙ্গিদের গুলিতে জখম হলেন এক সিআরপিএফ জওয়ান। 

পুলিশ জানিয়েছে, বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনীর যৌথ দল গান্ড বাবা খলিল এলাকার সঙ্গম নয়না রোডে চেক পয়েন্ট বসায়। গভীর রাতে সেখানে চেকিং চলার সময় মোটরবাইক আরোহী দুই সন্দেহভাজনকে থামানো হয়। সঙ্গে সঙ্গে বাইকের পিছনে বসা ব্যক্তি গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে। 

হামলাকারীদের লক্ষ্য করে পালটা গুলি চালায় নিরাপত্তা বাহিনীও। সংক্ষিপ্ত সংঘর্ষে বন্দুকধারী আহত হলে মোটরবাইক চালক পালিয়ে যায়। আহত জঙ্গিকে গ্রেফতার করার পরে চিকিৎসার জন্য হাসপাতালে ভরতি করা হয়। পুলিশ জানিয়েছে, আহত সন্ত্রাসবাদীর নাম জাহির আব্বাস লোন। সে পুলওয়ামা জেলার বাসিন্দা। হিজবুল মুজাহিদিন জঙ্গি সংগঠনের সে সক্রিয় সদস্য।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একাধিক আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও সন্ত্রাস আইনের একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বুধবার বিজবেহরা অঞ্চলে একটি গ্রেনেড হামলার কথা জানতে পারে পুলিশ। বেলা ১২.১৫ নাগাদ ওই ঘটনায় আহত হন সিআরপিএফ ৪০ ব্যাটালিয়নের একজওয়ান। তাঁকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.