বাংলা নিউজ > ঘরে বাইরে > AIADMK'র মিটিংয়ে তুমুল নাটক,ছোঁড়া হল বোতল, সভা ত্যাগ প্রাক্তন উপমুখ্যমন্ত্রীর
 AIADMK আহ্বায়ক ও পনিরসেলভাম মাঝপথেই মিটিং ছেড়ে বেরিয়ে যান।(PTI Photo/R Senthil Kumar)  (PTI)

AIADMK'র মিটিংয়ে তুমুল নাটক,ছোঁড়া হল বোতল, সভা ত্যাগ প্রাক্তন উপমুখ্যমন্ত্রীর

  • চেন্নাইতে মিটিং শুরু থেকেই এদিন একেবারে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। ব্য়াপক স্লোগান চলতে থাকে। সেই প্রাক্তন আইনমন্ত্রী সিভি শানমুগাম জানিয়ে দেন জেনারেল কাউন্সিল ২৩টি প্রস্তাবই বাতিল করে দিয়েছে। এরপর তিনি একটি চিঠি চিৎকার করে পড়ে শোনান।

AIADMK'র জেনারেল কাউন্সিল মিটিংয়ে বৃহস্পতিবার একেবারে চূড়ান্ত নাটক। মাদ্রাজ হাইকোর্টের একটি বিশেষ রায়ের পরে এই কাউন্সিল মিটিং অন্য়দিকে মোড় নেয়। পার্টি চিফ তথা প্রাক্তন উপমুখ্যমন্ত্রী পনিরসেলভামের সঙ্গে তুমুল দ্বন্দ্ব ইডাপ্পাড়ি পালানিস্বামীর। এনিয়ে একেবারে বোতল ছোঁড়াছুড়িও হয়ে যায়। একসময় মিটিংয়ের মাঝপথেই বেরিয়ে যান পনিরসেলভাম।

এদিকে আগে থেকেই কিছু আলোচনার বিষয়বস্তু ঠিক করে রেখেছিল দলের ক্ষমতাসীন গোষ্ঠী। তবে মিটিং শুরু হতেই তুমুল হট্টোগোল শুরু হয়ে যায়। সিনিয়র লিডার শানমুগম জানিয়ে দেন সমস্ত রেজলিউশন জেনারেল কাউন্সিলে বাতিল করা হয়েছে।

ডেপুটি সেক্রেটারি কেপি মুনুস্বামী জানিয়ে দেন, সমস্ত জেনারেল কাউন্সিল মেম্বার ২৩টি প্রস্তাবই বাতিল করে দিয়েছে। কারন তাঁরা একক নেতৃত্ব চাইছেন।

চেন্নাইতে মিটিং শুরু থেকেই  এদিন একেবারে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। ব্য়াপক স্লোগান চলতে থাকে। সেই প্রাক্তন আইনমন্ত্রী সিভি শানমুগাম জানিয়ে দেন জেনারেল কাউন্সিল ২৩টি প্রস্তাবই বাতিল করে দিয়েছে। এরপর তিনি একটি চিঠি চিৎকার করে পড়ে শোনান। যেখানে বলা হচ্ছে দ্বৈত নেতৃত্বকে রদ করা দরকার। এভাবে দল চলতে পারে না।

এদিকে তামিলমাগান হুসেন জানিয়ে দেন আগামী ১১জুলাই ফের মিটিং ডাকা হয়েছে। এরপরই পার্টি চিফ তথা প্রাক্তন উপমুখ্যমন্ত্রী পনিরসেলভাম বেরিয়ে যান। তখনই একটি প্লাস্টিকের বোতলও তাঁকে লক্ষ্য করে ছোঁড়া হয়েছিল। কিন্তু সেটি তাঁর গায়ে লাগেনি। পনিরসেলভামের অনুগামীরাও সভা শেষ হওয়ার আগে বেরিয়ে যান।

বন্ধ করুন