বাংলা নিউজ > ঘরে বাইরে > ক্রিসমাস এবং নববর্ষ উপলক্ষে স্পেশাল ট্রেন চালু রেলের, শুরু হয়েছে টিকিট বিক্রিও
ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

ক্রিসমাস এবং নববর্ষ উপলক্ষে স্পেশাল ট্রেন চালু রেলের, শুরু হয়েছে টিকিট বিক্রিও

  • সামাজিক দূরত্ব, স্যানিটাইজেশন এবং কোভিড বিধি মেনে ট্রেনে উঠতে হবে যাত্রীদের। ২০ নভেম্বর থেকে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশেষ ট্রেনের টিকিট বিক্রি।

ক্রিসমাস এবং নববর্ষের সময় যাত্রীদের অতিরিক্ত ভিড় সামলাতে বেশ কয়েকটি বিশেষ ট্রেন চালানোর ঘোষণা করল রেল। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, ট্রেনগুলির বুকিং শুরু হয়েছে ২০ নভেম্বর থেকে। বিশেষ ট্রেনগুলির টিকিট সমস্ত যাত্রী সংরক্ষণ ব্যবস্থা কাউন্টার এবং IRCTC ওয়েবসাইটে বুক করা যেতে পারে।

ট্রেন নম্বর ০১৫৯৬: মাদগাঁও জংশন - পানভেল স্পেশাল। মাদগাঁও জংশন থেকে ট্রেনটি প্রতি রবিবার বিকেল ৪টের সময় ছাড়বে। ২০২১ সালের ২১ নভেম্বর থেকে ২০২২ সালের জানুয়ারি ২ পর্যন্ত এই ট্রেন চলবে। ট্রেনটি পরের দিন ভোর রাত ৩টে ১৫ মিনিটে পানভেলে পৌঁছবে।

ট্রেন নম্বর ০১৫৯৫: পানভেল - মাদগাঁও জংশন স্পেশাল। ২০২১ সালের ২২ নভেম্বর থেকে ২০২২ সালের ৩ জানুয়ারি পর্যন্ত প্রতি সোমবার পানভেল থেকে সকাল ৬টা ৫ মিনিট থেকে ট্রেনটি ছাড়বে। ট্রেনটি মাদগাঁও জংশনে পৌঁছবে সেদিনই সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে।

ট্রেনটি করমালি, থিভিম, সাওয়ান্তওয়াড়ি রোড, কুডাল, সিন্ধুদুর্গ, কনকাভালি, বৈভববাদী রোড, রাজাপুর রোড, আদাভালি, রত্নাগিরি, সঙ্গমেশ্বর রোড, সাওয়ারদা, চিপলুন, খেদ, মানগাঁও এবং রোহা স্টেশনে থামবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। সামাজিক দূরত্ব, স্যানিটাইজেশন এবং কোভিড বিধি সংক্রান্ত রাজ্যের সমস্ত নিয়মাবলী এবং রেলওয়ের বিভিনিষেধ অনুসরণ করতে হবে যাত্রীদের।

 

বন্ধ করুন