বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনা টিকা নেওয়া আছে? তাহলে এই সুযোগ ও অফারগুলি পাবেন আপনিও
IndiGo Airlines-এর টিকিট কাটলে সেক্ষেত্রেও ছাড় পাবেন করোনা ভ্যাকসিন গ্রহণকারীরা। ফাইল ছবি : পিটিআই (PTI)
IndiGo Airlines-এর টিকিট কাটলে সেক্ষেত্রেও ছাড় পাবেন করোনা ভ্যাকসিন গ্রহণকারীরা। ফাইল ছবি : পিটিআই (PTI)

করোনা টিকা নেওয়া আছে? তাহলে এই সুযোগ ও অফারগুলি পাবেন আপনিও

কিছুটা শিথিল হয়েছে লকডাউন (Lockdown)। ফলে এখন অনেকেই কর্মসূত্রে বা বাড়িতে থাকার একঘেয়েমি কাটাতে কোথাও বেড়াতে যাওয়ার (Travel) পরিকল্পনা করছেন।

Corona Vaccine Offers: ধীরে ধীরে করোনার দ্বিতীয় ওয়েভ ( Second Wave) স্তিমিত হচ্ছে। কিছুটা শিথিল হয়েছে লকডাউন (Lockdown)। ফলে এখন অনেকেই কর্মসূত্রে বা বাড়িতে থাকার একঘেয়েমি কাটাতে কোথাও বেড়াতে যাওয়ার (Travel) পরিকল্পনা করছেন।

এমন কোনও পরিকল্পনা যদি থাকে, সেক্ষেত্রে আপনার জন্য রয়েছে আকর্ষণীয় সব অফার (Offer)। তবে শর্ত একটাই। করোনা টিকা (Covid-19 Vaccine) নেওয়া থাকতে হবে।

করোনা টিকা নেওয়া থাকলেই পাবেন উড়ানের টিকিট (Flight Ticket) থেকে হোটেল রুম (Hotel Room) বুকিয়ে আকর্ষণীয় সব অফার। তাই আর দেরি কিসের? এক নজরে দেখে নিন করোনা টিকা নেওয়া থাকলে কী কী অফার পাবেন :

>>> করোনা টিকা নেওয়া থাকলে অফার (Corona VaccineOffers):

1. MakeMyTrip-এর ওয়েবসাইট থেকেই করোনা ভ্যাকসিন নেওয়ার স্লট বুক করতে পারবেন। সেখানে অ্যাকাউন্ট খুলে স্লট বুক করলেই পাবেন বিশেষ ট্র্যাভেল অফার।

রুম আপগ্রেডেশন, কমপ্লিমেন্টারি খাওয়া-দাওয়া, ডিসকাউন্ট (Discount) ইত্যাদি পাওয়া যাবে। হোটেলে চেক ইনের সময়ে করোনা টিকা নেওয়ার কার্ড দেখালেই হবে।

এছাড়া আগামিদিনে প্রত্যেক করোনা টিকা গ্রহণকারী গ্রাহকদের হোটেল ভাড়া ও উড়ানের টিকিটে 10% ছাড় দেবে MakeMyTrip.com

2. EaseMyTrip-এও পাবেন অফার। করোনা টিকা নেওয়া থাকলে ট্রেন, বাস ও হোটেল বুকিংয়ে পাবেন ছাড়।

3. IndiGo Airlines-এর টিকিট কাটলে সেক্ষেত্রেও ছাড় পাবেন করোনা ভ্যাকসিন গ্রহণকারীরা। একটি ডোজ নেওয়া থাকলেই উড়ানের টিকিটে দেওয়া হবে 10% ডিসকাউন্ট। গত শুক্রবার থেকেই চালু হয়েছে এই অফার। থাকবে সীমিত সময়ের জন্য।

বন্ধ করুন