বাড়ি > ঘরে বাইরে > বারামুল্লায় হত শীর্ষ লস্কর কম্যান্ডার, শহিদ তিন নিরাপত্তকর্মী
ঘটনাস্থলে সূত্রের খোঁজে পুলিশ কুকুর (এএনআই) 
ঘটনাস্থলে সূত্রের খোঁজে পুলিশ কুকুর (এএনআই) 

বারামুল্লায় হত শীর্ষ লস্কর কম্যান্ডার, শহিদ তিন নিরাপত্তকর্মী

সকাল থেকেই বারামুল্লায় গুলির লড়াই। 

জম্মু-কাশ্মীরের বারামুল্লায় গুলির লড়াইয়ে হত শীর্ষস্থানীয় লস্কর-ই-তইবা জঙ্গি সজ্জাদ ওরফে হায়দার। এই কথা জানিয়েছেন জম্মু-কাশ্মীরের ইনস্পেকটর জেনারেল বিজয় কুমার। 

পুলিশ কর্তা জানান যে সজ্জাদের মৃত্যু বাহিনীর বড় কৃতিত্ব কারণ সে ছিল একজন কুখ্যাত সন্ত্রাসবাদী। অন্যদিকে সিআরপিএফের তরফ থেকে জানানো হয়েছে যে দুইজন সন্ত্রাসবাদীকে হত্যা করা হয়েছে ও তিন নম্বরের খোজ চলছে। ঘটনাস্থল থেকে একটি একে রাইফেল ও দুটি পিস্তল উদ্ধার করা হয়েছে। 

সোমবার সকালে তিন সন্ত্রাসবাদী বারামুল্লার ক্রিরি এলাকায় সিআরপিএফ ও পুলিশের যৌথ নাকায় হামলা চালায়। ঘটনায় দুইজন সিআরপিএফ ও একজন পুলিশকর্মী মারা যান। ওখানে গুলি চালিয়ে পালায় সন্ত্রাসবাদীরা। আজি বলেন যে একটা ঝরনার সামনে এই হানা চালায় সন্ত্রাসবাদীরা। 

তখনই অবশ্য পুলিশ পুরো এলাকাটি ঘিরে ফেলে। পালানোর পথ পায়নি সন্ত্রাসবাদীরা। নিরাপত্তারক্ষীদের গুলিতে মারা গিয়েছে দুই জঙ্গি। অপারেশন এখনও চলছে বলে জানিয়েছে পুলিশ। নিরাপত্তারক্ষীদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জম্মু-কাশ্মীরের এলজি মনোজ সিনহা। 

পুলিশ কর্তা বিজয় কুমার এই কথা স্বীকার করে নেন সন্ত্রাসবাদীরা রণনীতি বদলে এখন চেকপোস্টে হানা শুরু করেছে। কয়েকবার তারা এতে সফলও হয়েছে। কিন্তু পুলিশ খুব দ্রুত এর বিরুদ্ধে পাল্টা কৌশল তৈরী করে ফেলবে বলে আত্মবিশ্বাসী বিজয় কুমার। 

বন্ধ করুন