বাংলা নিউজ > ঘরে বাইরে > দলের অন্দরে 'বিদ্রোহ' ঠেকাতে অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ জগন মোহন রেড্ডির!

দলের অন্দরে 'বিদ্রোহ' ঠেকাতে অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ জগন মোহন রেড্ডির!

অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ জগন মোহন রেড্ডির (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলেন ওয়াইএসআর কংগ্রেস দলের প্রধান তথা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলেন ওয়াইএসআর কংগ্রেস দলের প্রধান তথা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী। অন্ধ্রপ্রদেশের একাধিক উন্নয়নমূলক প্রকল্প থমকে। সেগুলিকে ফের চালু করতে এই বৈঠক করেন জগন। গোদাবরী নদীতে পোলাবরম সেচ প্রকল্পের বিনিয়োগের বিষয়টি আটকে রয়েছে। এই প্রকল্পটিকে জাতীয় প্রকল্প হিসেবে ঘোষণা করা হয়েছিল। সেই প্রকল্পে গতি আনতে অমিত শাহ সহ বিভিন্ন কেন্দ্রীয়মন্ত্রীর সঙ্গে দেখা করেন জগন মোহন রেড্ডি।

বৃহস্পতিবার সন্ধেবেলা অমিত শাহের সঙ্গে প্রায় এক ঘণ্টা ধরে বৈঠক করেন জগন মোহন রেড্ডি। ওয়াইএসআর কংগ্রেসের সংসদীয় দলনেতা ভি বিজয় সাই রেড্ডি জগনের সঙ্গে এই বৈঠকে উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে। তবে বৈঠকে ঠিক কী নিয়ে আলোচনা হয়েছে, তা জানা যায়নি। তবে পরে সূত্র মারফত জানা যায়, বিদ্রোহী সাংসদ কে রঘুরাম কৃষ্ণম রাজুকে গ্রেফতার এবং সেই সংশ্লিষ্ট বিতর্ক নিয়েও অমিত শাহের সঙ্গে আলোচনা হয় জগনের।

এর আগে বিদ্রোহী সাংসদ রঘুরামকে হায়দরাবাদ থেকে দেশদ্রোহীতার অভিযোগে গ্রেফতার করেছিল জগনের পুলিশ। তবে পরবর্তীতে সুপ্রিমকোর্ট থেকে তিনি জামিনে মুক্তি পান। এরপর থেকে গত ১০ দিন ধরে রঘুরাম দিল্লিতেই রয়েছেন। এবং বিভিন্ন কেন্দ্রীয় মন্ত্রী, সাংসদদের চিঠি লিখছেন তিনি। জগনের বিরুদ্ধে দিল্লিতে 'লবি' তৈরির চেষ্টা চালাচ্ছেন রঘুরাম। পাশাপাশি রঘুরামের আরও অভিযোগ, অন্ধ্র সিআইডি তাঁকে অত্যাচার করে। উল্লেখ্য, নিজেরই দলনেতা জগনের জামিন খারিজ করতে চেয়ে সিবিআই-এর বিশেষ আদালতে দ্বারস্থ হয়েছিলেন রঘুরাম। এরপর থেকেই অন্ধ্র রাজনীতিতে ঝড় বয়ে চলেছে।

এই আবহে অমিত শাহের সঙ্গে দেখা করে জগন মোহন রেড্ডি নিজের দিকের ঘটনাটি তুলে ধরেছেন বলে জানা গিয়েছে। অমিত শাহের কাছে জগন পুরো বিষয়টি তুলে ধরে জানিয়েছেন কীভাবে রঘুরাম তাঁর বিরুদ্ধে চলতে থাকা সিবিআই তদন্তকে প্রভাবিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অমিত শাহের সঙ্গে দেখা করার পর কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রী গজেন্দ্র শেখাওয়াতের সঙ্গে দেখা করেন জগন মোহন রেড্ডি। সেই বৈঠকে পোলাবরম প্রকল্পের জন্য ৫৫ হাজার ৬৫৬ কোটি টাকার বিনিয়োগের মঞ্জরি চান জগন মোহন রেড্ডি। এছাড়া এই প্রকল্প নিয়ে আলোচনা করতে কেন্দ্রীয় পরিবেশ মন্ত্রী প্রকাশ জাভড়েকরের সঙ্গেও দেখা করেন জগন।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ব্রিটানিয়া কোম্পানি বাংলা থেকে যাচ্ছে না, বিজেপিকে তুলোধনা করলেন সাগরিকা ক্রমতালিকার অবস্থানের ভিত্তিতে প্যারিস অলিম্পিক্সের কোটা পেল ভারতীয় আর্চারি দল ‘খারাপ সময় একমাত্র পন্তই আমার পাশে ছিল’! ব্যর্থতা নিয়ে মুখ খুললেন নীতীশ রানা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের শুভ জন্মদিন করিশ্মা কাপুর: ৫০এও ধরে রেখেছেন নিজের এভারগ্রিন বিউটি, দেখে নিন ছবি ভারতের সংসদে শপথ নিয়ে প্যালেস্তাইনের নামে জয়ধ্বনি ওয়াইসির, বিতর্ক তুঙ্গে বাংলা ছবির প্রযোজকদের জন্য সুখবর, কমল ছবি প্রদর্শনের খরচ, দর্শকের পকেট কি বাঁচবে পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ ঋণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বধূকে দিঘা বেড়াতে যাওয়ার প্রস্তাব তৃণমূল নেতার

T20 WC 2024

পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.