বাংলা নিউজ > ঘরে বাইরে > শাহের কড়া বার্তার পরই ‘অ্যাকশন’, জাহাঙ্গীরপুরীতে গুলি চালানো যুবক পুলিশের জালে

শাহের কড়া বার্তার পরই ‘অ্যাকশন’, জাহাঙ্গীরপুরীতে গুলি চালানো যুবক পুলিশের জালে

ধৃত সোনু ওরফে ইমামলা ইউনুস (ANI)

২৮ বছর বয়সি সোনু ওরফে ইমামলা ইউনুসকে গুলি চালানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এর আগেও গুলি চালানোর অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছিল পুলিশ।

হনুমান জয়ন্তীতে দিল্লির জাহাঙ্গীরপুরীতে যে হিংসার ঘটনা ঘটেছে, তাতে এখনও পর্যন্ত ২৩ জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। জানা গিয়েছে, ধৃতদের মধ্যে ২৮ বছরের এক যুবক রয়েছে যে কি না হিংসা চলাকালীন গুলি চালিয়েছিল। একটি ভাইরাল ভিডিয়োতে সেই যুবককে গুলি চালাতে দেখা গিয়েছে। সেই ভিডিয়োর ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে সোনু ওরফে ইমামলা ইউনুস নামক সেই যুবককে। পাশাপাশি শেখ হামিদ নামক ৩৬ বছর বয়সি এক ব্যক্তিকেও পুলিশ গ্রেফতার করে গতকাল। হামিদের বিরুদ্ধে বোতল সরবরাহ করার অভিযোগ। এই বোতলই নাকি ছোড়া হয়েছিল হনুমান জয়ন্তী মিছিল লক্ষ্য করে।

এদিকে দিল্লি হিংসার ‘মূল ষড়যন্ত্রী’ আনসারও পুলিশের জালে ধরা পড়েছে। এর আগে মহম্মদ আসলাম নামক এক ২১ বছর বয়সি যুবককেও গ্রেফতার করেছিল পুলিশ। তার বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ ছিল। তার ছোড়া গুলিতে একজন পুলিশকর্মী জখম হন বলে অভিযোগ। শনিবারের ঘটনায় দিল্লি পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা), ১২০বি (অপরাধমূলক ষড়যন্ত্র), ১৪৭ (দাঙ্গা) এবং ভারতীয় দণ্ডবিধি এবং অস্ত্র আইনের অন্যান্য প্রাসঙ্গিক ধারাগুলির অধীনে এফআইআর নথিভুক্ত করেছে।

এদিকে হিংসার ঘটনার প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য দিল্লির পদস্থ পুলিশ আধিকারিকদের নির্দেশ দিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, দুই সম্প্রদায়ের মধ্যে সংঘর্ষের খবর প্রকাশ পেতেই অমিত শাহ পুলিশ কমিশনার ও স্পেশাল কমিশনারের সঙ্গে কথা বলেন। প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য নির্দেশ দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এদিকে দিল্লির পাশাপাশি হনুমান জয়ন্তীতে হিংসার ঘটনা ঘটে উত্তরাখণ্ড, কর্ণাটক ও অন্ধ্রপ্রদেশেও। উল্লেখ্য, এর আগে রাম নবমী ঘিরেও দেশ জুড়ে বিভিন্ন জায়গা হিংসার সাক্ষী থেকেছিল।

ঘরে বাইরে খবর

Latest News

সাংসদ খুনের মূল হোতা আমেরিকায় পলাতক, তদন্তে ইন্টারপোলের সহায়তা নেবে বাংলাদেশ মাতৃত্ব বদলেছে জীবন, নতুন ভূমিকায় বিপাশা বসু, আরও কাছ থেকে চিনুন দেবীর মা-কে! KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ‘সোহাগে আদরে’ মাখামাখি! কোয়েলে বুঁদ অরিজিৎ, চুলে গুঁজল মুখ, দেখুন সেই ভাইরাল ছবি ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো কলকাতায় ১৪০ মিমি বৃষ্টি, ৯১ কিমিতে ঝড় দমদমে- কোথায় কতটা তাণ্ডব চালাল ঘূর্ণিঝড়? আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের KKR vs SRH: ৫৭বল বাকি থাকতে ৮উইকেটে জিত- IPL Final-এ সবচেয়ে বড় জয়ের নজির KKR-এর Dream Science: স্বপ্নে বানর দেখা শুভ না অশুভ ছেলেদের কোলে নিয়ে পার্টিতে শ্রেয়া-সুনিধি-নীতি! ৩ গায়িকা মাম্মা কোথায় গিয়েছিলেন

Latest IPL News

KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.