বাংলা নিউজ > ঘরে বাইরে > দাড়ি রেখে রাহুলকে দেখতে সাদ্দামের মতো লাগছে, হিমন্তের মন্তব্যে পালটা কংগ্রেসের

দাড়ি রেখে রাহুলকে দেখতে সাদ্দামের মতো লাগছে, হিমন্তের মন্তব্যে পালটা কংগ্রেসের

ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধী (ANI Photo) (Sanjeev Gupta)

জয়রাম রমেশের টুইট, টিভি চ্যানেল অসমের মুখ্যমন্ত্রীকে নিয়ে বিতর্কসভা করছে। সেখানে রাহুল গান্ধীর দাড়ি নিয়ে অপ্রত্যাশিত মন্তব্য করা হচ্ছে। এই চ্যানেলগুলির এবার আত্মসমীক্ষা করা দরকার। কংগ্রেস নেতা মণীশ তিওয়ারিও এনিয়ে অসমের মুখ্য়মন্ত্রীকে বিঁধেছেন।

অনিরুদ্ধ ধর

রাহুল গান্ধীর দাড়ি নিয়ে অশোভন মন্তব্য করার অভিযোগ উঠেছিল অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার বিরুদ্ধে। একটি টিভি চ্য়ানেলের বিতর্ক সভায় অংশ নিয়ে তিনি এই মন্তব্য করেন বলে দাবি করা হচ্ছে। এবার এনিয়ে টিভি চ্যানেলগুলিকেও একহাত নিলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক জয়রাম রমেশ।

এদিকে মঙ্গলবার আমেদাবাদে একটি সভায় বক্তব্য রাখতে গিয়ে অসমের মুখ্য়মন্ত্রী মন্তব্য করেছিলেন, রাহুল গান্ধীকে অনেকটা সাদ্দাম হোসেনের মতো দেখতে লাগছে। এদিকে এই মন্তব্যের জেরে তুমুল বিতর্ক দানা বেঁধেছে।

হিমন্ত বিশ্বশর্মা জানিয়েছিলেন, আমি দেখলাম তাঁকে দেখতে পুরো আলাদা হয়ে যাচ্ছে। তবে সম্প্রতি একটি টিভি ইন্টারভিউতে বলেছিলাম এই নতুন লুকের মধ্যে ভুল কিছু নেই। কিন্তু যদি লুক বদলাতে চান তবে সর্দার বল্লভ ভাই প্যাটেল বা জওহর লাল নেহেরুর মতো করুন। গান্ধীজির মতো দেখতে হলে সবথেকে ভালো হয়। কিন্তু আপনার মুখটা সাদ্দাম হোসেনের মতো হয়ে যাচ্ছে কেন?

এনিয়ে জয়রাম রমেশের টুইট, টিভি চ্যানেল অসমের মুখ্যমন্ত্রীকে নিয়ে বিতর্কসভা করছে। সেখানে রাহুল গান্ধীর দাড়ি নিয়ে অপ্রত্যাশিত মন্তব্য করা হচ্ছে। এই চ্যানেলগুলির এবার আত্মসমীক্ষা করা দরকার। কংগ্রেস নেতা মণীশ তিওয়ারিও এনিয়ে অসমের মুখ্য়মন্ত্রীকে বিঁধেছেন।

আসলে ভারত জোড়ো যাত্রায় বেরিয়ে রাহুল গান্ধী ইদানিং বড় দাড়ি রেখেছেন। একেবারেই অন্য় লুকে দেখা যাচ্ছে তাঁকে।

বন্ধ করুন