বাংলা নিউজ > ঘরে বাইরে > Man Gangraped by Four Girls: বিবাহিত পুরুষকে অপরহণ করে গণধর্ষণের অভিযোগ চার মদ্যপ তরুণীর বিরুদ্ধে!

Man Gangraped by Four Girls: বিবাহিত পুরুষকে অপরহণ করে গণধর্ষণের অভিযোগ চার মদ্যপ তরুণীর বিরুদ্ধে!

বিবাহিত পুরুষকে অপরহণ করে গণধর্ষণের অভিযোগ চার মদ্যপ তরুণীরর বিরুদ্ধে

অভিযোগকারী জানান, তিনি বিবাহিত এবং একাধিক সন্তানের বাবা। তাঁর কথায়, সোমবার রাতে ঘটনাটি ঘটে। একটি সাদা গাড়িতে তাঁকে তুলে নিয়ে গিয়ে জঙ্গলে যায় চার তরুণী। সেখানেই তাঁকে যৌন নিগ্রহ করা হয় বলে দাবি তাঁর।

চার তরুণীর বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ তুললেন এক শ্রমিক। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের জলন্ধরে। অভিযোগকারী ব্যক্তি চামড়ার কারখানায় কাজ করেন। তাঁর অভিযোগ, তাঁকে চার তরুণী এক সাদা গাড়িতে করে অপহরণ করে জঙ্গলে নিয়ে যায়। সেখানে তাঁর ওপর যৌন নির্যাতন চালানো হয়। তাঁকে মাদকাশক্ত করে এই কাজ করা হয় বলে তার অভিযোগ। এরপর সেই জঙ্গলেই নাকি তাঁকে ফেলে দিয়ে চলে যায় চার তরুণী। ঘটনায় তিনি পুলিশে অভিযোগ জানাননি। তবে স্থানীয় মিডিয়ার কাছে তিনি নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন। এই আবহে এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

অভিযোগকারী জানান, তিনি বিবাহিত এবং একাধিক সন্তানের বাবা। তাঁর কথায়, সোমবার রাতে ঘটনাটি ঘটে। একটি সাদা গাড়িতে তাঁকে তুলে নিয়ে গিয়ে জঙ্গলে যায় চার তরুণী। নির্যাতিত ব্যক্তির দাবি, তাঁর চোখ কাপড় দিয়ে বেঁধে রেখেছিল চারজন। এদিকে অভিযোগ দায়ের না হলেও পাঞ্জাব পুলিশের গোয়েন্দা বিভাগ গোটা বিষয়টি খতিয়ে দেখার দায়িত্ব নিয়েছে। তবে ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

ঘটনা প্রসঙ্গে অভিযোগকারী জানান, সোমবার তিনি কাজ থেকে ফিরছিলেন কপুরথালা রোড দিয়ে। সেই সময় হঠাৎই তাঁর সামনে একটি সাদা রঙের গাড়ি এসে দাঁড়ায়। ভিতরে ছিল চার তরুণী। তাঁকে একটি ঠিকানা জিজ্ঞেস করে চার তরুণী। তবে তিনি পরে বুঝতে পারেন, ঠিকানা জিজ্ঞাসা করা শুধুমাত্র অজুহাতে ছিল। ওই ব্যক্তিকে ডেকে এনে তাঁর চোখে কিছু একটা স্প্রে করে দেয় তরুণীরা। এরপরই জোর করে সেই ব্যক্তিকে গাড়িতে তুলে নেয় তরুণীরা। অভিযোগকারীর অভিযোগ, গাড়িতে থাকা সকল তরুণী মদ্যপ অবস্থায় ছিল। তরুণীরা ওই ব্যক্তিকে জোর করে মদ খাওয়ায় বলে দাবি তাঁর। ঘটনার পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েছেন বলে জানান সেই ব্যক্তি।

বন্ধ করুন