বাংলা নিউজ > ঘরে বাইরে > জম্মু চপার দুর্ঘটনা: ১২দিন পর মিলল পাইলটের দেহ, কো-পাইলটের খোঁজে তল্লাশি জারি
মিলল চপারের ধ্বংসাবশেষ (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)
মিলল চপারের ধ্বংসাবশেষ (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)

জম্মু চপার দুর্ঘটনা: ১২দিন পর মিলল পাইলটের দেহ, কো-পাইলটের খোঁজে তল্লাশি জারি

  • জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় ভেঙে পড়া ভারতীয় সেনার হেলিকপ্টারের দুই পাইলটের একজনের দেহ উদ্ধার হল রবিবার।

জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় ভেঙে পড়া ভারতীয় সেনার হেলিকপ্টারের দুই পাইলটের একজনের দেহ উদ্ধার হল রবিবার। অপর পাইলটের খোঁজে এখনও তল্লাশি চলছে। উল্লেখ্য, কাঠুয়ার রঞ্জিত সাগর বাঁধে ৩ অগস্ট হেলিকপ্টারটি ভেঙে পড়ে। হেলিকপ্টারটিতে দু'জন পাইলট ছিলেন, কিন্তু তাঁদের কোনও খোঁজ মিলছিল না।

কাঠুয়ার এসএসপি রমেশ চন্দর কোতওয়াল এই বিষয়ে বলেন, 'মৃত পাইলট লেফটেন্যান্ট এএস বাথের দেহ আমরা খুঁজে পেয়েছি। কো-পাইলটের খোঁজে এখনও তল্লাশি জারি রয়েছে, তিনি একজন ক্যাপ্টেন পদাধিকারী।'

বিগত ১২ দিন ধরে নৌসেনার অভিজ্ঞ ডুবুরি দল, জম্মু ও কাশ্মীর পুলিশ এবং পঞ্জাব পুলিশ একসঙ্গে অভিযান চালায় নিখোঁজ দুই পাইলটের সন্ধানে। দুর্ঘটনার প্রতক্ষদর্শীরা জানিয়েছিলেন হেলিকপ্টারটি রঞ্জিত সাগর বাঁধের উপর দিয়ে উড়ে যাচ্ছিল। হঠাৎই সেটি নিচের দিকে নেমে আসে এবং জলের মধ্যে ভেঙে পড়ে।

মঙ্গলবার দুর্ঘটনাস্থল থেকে একটি হেলমেট, দুটি বড় ব্যাগ, একটি জুতো, পরিচয় পত্র এবং হেলিকপ্টারের কিছু অংশ পাওয়া গিয়েছিল। ২৫৪ নম্বর আর্মি অ্যাভিয়েশন স্কোয়াড্রনের হেলিকপ্টারটি ৩ অগস্ট সকাল ১০ টা ২০ মিনিটে মামুন ক্যান্টনমেন্ট থেকে উড়েছিল। এই হেলিকপ্টারটি দিয়ে মূলত রঞ্জিত সাগর বাঁধ এলাকায় আকাশ পথে নজরদারি চালাত ভারতীয় সেনা। যে জায়গাটিতে দুর্ঘটনা ঘটেছে, সেটি পঞ্জাবের পাঠানকোট থেকে মাত্র ৩০ কিলোমিটার দূরে।

বন্ধ করুন