বাংলা নিউজ > ঘরে বাইরে > বয়কট ট্রেন্ডের মধ্যেও বলিউডে মজে বিদেশ! ভাইরাল জাপানিদের নাচ: ভিডিয়ো

বয়কট ট্রেন্ডের মধ্যেও বলিউডে মজে বিদেশ! ভাইরাল জাপানিদের নাচ: ভিডিয়ো

ছবি- ইনস্টাগ্রাম (Instagram)

Japanese Dancers Nail Bollywood Song: ঐশ্বর্য্য রাই অভিনীত বলিউডের হিট গান 'কাহিন আগ লাগা লেগে যায়ে'র মধুর সুরে নাচলেন দুই জাপানি নৃত্যশিল্পী। সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

বিদেশের নৃত্যশিল্পীকা ভারতীয় গানে নাচছেন। সোশ্যাল মিডিয়ায় এমন বহু ভিডিয়ো ভাইরাল হয়। আসলে অন্য এক দেশের মানুষ ভারতীয় সংস্কৃতিকে আপন করে নিচ্ছেন, এটা দেখতে কার না ভাল লাগে! তেমনই ভিডিয়োর তালিকায় নতুন সংযোজন। ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিয়োয় আবার মোহিত সকলে। ঐশ্বর্য্য রাই অভিনীত বলিউডের হিট গান 'কাহিন আগ লাগা লেগে যায়ে'র মধুর সুরে নাচলেন দুই জাপানি নৃত্যশিল্পী। সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

ভিডিয়োটি মায়ো জাপান নামে একটি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে। পেজটিতে ১.২ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে। প্রায় পাঁচ দিন আগে ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিয়োটি দারুণ সাড়া পেয়েছে। তাতে দেখা যাচ্ছে, দুই জাপানি নৃত্যশিল্পী হিন্দি গানে নাচের সময় দারুণ কোরিওগ্রাফে নাচছেন। তাঁদের এই দক্ষতা মুগ্ধ করছে নেটিজেনদের। তাছাড়া হলুদ রঙের ভারতীয় পোশাকে তাঁদের লাগছেও বেশ। সবুজ মাঠের মাঝে তাঁদের এই সুন্দর নৃত্য পরিবেশন অবাক করেছে সকলকে।

শেয়ার করার পর থেকে ভিডিয়োটি ১.৩ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে। প্রায় ১.৭৫ লাখ লাইক পড়েছে। সকলেই দারুণ প্রশংসা করেছেন দুই বিদেশিনীর। দেখুন সেই ভিডিয়ো:

মায়ো জাপানের ইউটিউব চ্যানেলে ১.৭ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। মায়ো একজন জাপানি নৃত্যশিল্পী। তবে ভারতীয় সংস্কৃতির প্রতি তাঁর অনেক আগ্রহ। জাপান ও ভারতের সংস্কৃতিকে নাচের মাধ্যমে তুলে ধরেন তিনি। বেশ ভাল হিন্দিও বলতে পারেন। ভারতে এসেছেনও তিনি।

'কাহিন আগ লাগে লাগা যায়ে' গানটি কিন্তু বেশ পুরনো। ১৯৯৯ সালে 'তাল' সিনেমার জনপ্রিয় গান এটি। আশা ভোঁসলে, আদিত্য নারায়ণ, এবং রিচা শর্মা গানটি গেয়েছেন। এত দিন পরেও গানটির জনপ্রিয়তা এতটুকুও কমেনি।

ভারতীয় গানের সুরে বিদেশিনীদের এই নাচ আপনার কেমন লাগল?

বন্ধ করুন