বাংলা নিউজ > ঘরে বাইরে > নিজেকে কুকুরে ‘পরিণত’ করতে ১২ লাখ টাকা খরচ করলেন এক ব্যক্তি
ফাইল ছবি: টুইটার (Twitter)

নিজেকে কুকুরে ‘পরিণত’ করতে ১২ লাখ টাকা খরচ করলেন এক ব্যক্তি

  • নিজেকে সম্পূর্ণরূপে একটি কুকুরে রূপান্তরিত করেছেন ওই ব্যক্তি। রীতিমতো পেশাদার সহায়তা নিয়ে নিজেকে কুকুরের মতো সাজিয়ে তুলেছেন ওই ব্যক্তি। নিজের কুকুর রূপের নাম দিয়েছেন 'টোকো'।

মানুষ হয়ে জন্মেছেন। কিন্তু কুকুর হওয়ার শখ ছিল জাপানের এক ব্যক্তির। স্বপ্ন পূরণে তাই ১২ লক্ষ টাকা খরচ করলেন এক ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওই ব্যক্তির ভিডিয়ো।

নিজেকে সম্পূর্ণরূপে একটি কুকুরে রূপান্তরিত করেছেন ওই ব্যক্তি। রীতিমতো পেশাদার সহায়তা নিয়ে নিজেকে কুকুরের মতো সাজিয়ে তুলেছেন ওই ব্যক্তি। নিজের কুকুর রূপের নাম দিয়েছেন 'টোকো'।

ইউটিউবে পোস্ট করা একটি ভিডিয়োতে, জাপানের ওই ব্যক্তি তাঁর ট্রান্সফর্মেশন ভিডিয়ো শেয়ার করেছেন। সেই সঙ্গে তাঁর ভাবনার বিষয়েও জানিয়েছেন ওই ব্যক্তি। 'আপনি কি কখনও পশু হতে চেয়েছেন? আমি চেয়েছি! আমি আমার স্বপ্নকে এভাবেই সত্যি করেছি,' ইউটিউব ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন তিনি।

মিডিয়া রিপোর্ট অনুসারে, স্পেশাল এফেক্টস সংস্থার সঙ্গে যোগাযোগ করেছিলেন ওই ব্যক্তি। তাঁদেরই এই অতি-বাস্তব কুকুরের পোশাক তৈরি করার বরাত দেন তিনি। প্রায় ২ মিলিয়ন ইয়েন (ভারতীয় মুদ্রায় প্রায় ১২ লক্ষ টাকা) খরচ হয়েছে বলে জানা গিয়েছে।

পোশাকটি এমনভাবে বানানো হয়েছে যে, দেখে বোঝার উপায় নেই যে তার আড়ালে একজন মানুষ রয়েছে।

তাঁর ট্রান্সফর্মেশনের ছবিগুলি টুইটারে ভাইরাল হয়েছে। স্পেশাল এফেক্টস সংস্থা জেপেট সেগুলি শেয়ার করেছে।

জাপানের ওই ব্যক্তিটি কলি (collie) জাতের কুকুরের পোশাকে সেজেছেন।

বন্ধ করুন