বাংলা নিউজ > ঘরে বাইরে > Reliance Jio Work From Home plans- জানুন জিও-র নতুন অফার
রিলায়েন্স জিও রিটেল স্টোর (AP)
রিলায়েন্স জিও রিটেল স্টোর (AP)

Reliance Jio Work From Home plans- জানুন জিও-র নতুন অফার

টপ-আপ ও বার্ষিক প্ল্যান, উভয়ের জন্য নয়া অফার আনল রিলায়েন্স জিও। 

লকডাউনের জেরে অধিকাংশ মানুষ বা়ড়ি থেকেই কাজ করছেন। অনেক জায়গায় বলে দেওয়া হয়েছে এই পুরো বছরটি ওয়ার্ক ফ্রম হোম করতে। সেই পরিস্থিতিতে গ্রাহকদের সুবিধার জন্য বিশেষ ডেটা প্যাক নিয়ে এল রিলায়েন্স জিও। একটি বার্ষিক প্যাক শুরু করেছে জিও যেটি অন্যদের থেকে ৩৩ শতাংশ সস্তা বলে সংস্থার দাবি। একই সঙ্গে বিশেষ টপ-আপ প্যাক শুরু করছে জিও। 

তিনটে বিশেষ ওয়ার্ক ফ্রম হোম প্যাক এনেছে সংস্থা। দৈনিক যতটা ডেটা ব্যবহার করা যায়, সেটি শেষ হয়ে গেলে এগুলিকে রিচার্জ করা যেতে পারে। ৩০ জিবি পাওয়া যাবে ১৫১ টাকায়, ৪০ জিবি ২০১ টাকায় ও ৫০ জিবি ২৫১ টাকায়। অর্থাত্ ৫ টাকা প্রতি জিবিতে টপ আপ করতে দেবে জিও। এর আগে জিও-র অন্য যে টপ আপ প্যাক ছিল তাতে ২১ টাকা অবধি লাগত প্রতি জিবি ডেটার জন্য। 

অন্যদিকে ২৩৯৯ দিয়ে একটি বার্ষিক প্ল্যান নিয়ে এসেছে জিও। এটিতে দৈনিক দুই জিবি ডেটা দিচ্ছে সংস্থা। অন্যান্য সংস্থাদের থেকে প্রতি জিবি ডেটা পিছু ৩৩ শতাংশ সস্তায় দিচ্ছে জিও। এয়ারটেল ও ভোডাফোন দিনে ১.৫ জিবি ডেটা দেয় ফোর জি কানেকশনে। 

তবে প্রতিটি টেলিকম সংস্থাই ডেটা কানেকশনের দাম বৃদ্ধি করার জন্য ট্রাইয়ের কাছে তদ্বির করছে। ভোডাফোন আইডিয়া চায় ৩৫ টাকা প্রতি জিবি ন্যূনতম দাম বেঁধে দেওয়া হোক। ভারতী এয়ারটেল চায় জিবি প্রতি ৩০ টাকা অন্যদিকে জিও-র দাবি ধীরে ধীরে ২০ টাকা প্রতি জিবি করা হোক। 

গত তিন সপ্তাহে জিও প্ল্যাটফর্মসের ১৩ শতাংশ স্টেক বিক্রি করে ৬০,৫৯৬.৩৭ কোটি টাকা তুলেছে রিলায়েন্স। 

 

বন্ধ করুন