বাংলা নিউজ > ঘরে বাইরে > Joe Biden Falls off Bicycle: একী হাল মার্কিন প্রেসিডেন্টের, সাইকেল চালাতে গিয়ে রাস্তায় চিৎ বাইডেন,দেখুন কাণ্ড
সাইকেল চালাতে গিয়ে রাস্তায় চিৎ বাইডেন

Joe Biden Falls off Bicycle: একী হাল মার্কিন প্রেসিডেন্টের, সাইকেল চালাতে গিয়ে রাস্তায় চিৎ বাইডেন,দেখুন কাণ্ড

  • Joe Biden Falls off Bicycle: এর আগে ২০২০ সালে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার কিছুদিন পরই নিজের পোষ্য কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পা ভেঙেছিলেন জো বাইডেন। পরে অবশ্য ২০২১ সালে ডাক্তারদের তরফে জানানো হয়েছিল যে বাইডেনের শরীর ভালো রয়েছে। এই আবহে ৭৯ বছর বয়সি প্রেসিডেন্ট, দ্বিতীয় দফায় নির্বাচনে লড়বেন কি না, তা নিয়ে জল্পনা তুঙ্গে রয়েছে।

সাইকেল চালাতে গিয়ে রাস্তায় পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। শনিবার মার্কিন সময়ে সকালে ডেলাওয়্যারে নিজের অবসরকালীন বাড়ির কাছেই সাইকেল চালাচ্ছিলেন বাইডেন। সেই সময় আচমকাই পড়ে যান মার্কিন প্রেসিডেন্ট। যদিও ৭৯ বছর বয়সি নেতা সাইকেল থেকে পড়ে গিয়েই সঙ্গে সঙ্গে বলেন, 'আমি ঠিক আছি।'

জানা গিয়েছে, নিজের স্ত্রী তথা মার্কিন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি জিল বাইডেনের সঙ্গে রেহোবোত সমুদ্র সৈকতের কাছেই সাইকেল চালাচ্ছিলেন মার্কিন প্রেসিডেন্ট। সেই সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একজনের সঙ্গে কথা বলতে থামেন বাইডেন। সেই সময়ই তিনি পড়ে যায়। সেখানে উপস্থিত আম জনতা এবং সাংবাদিকদের বাইডেন তখন বলেন যে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় পড়ে যান। এদিকে মার্কিন প্রেসিডেন্টের সাইকেল থেকে পড়ে যাওয়ার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

এদিকে মার্কিন প্রেসিডেন্ট রাস্তায় পড়ে গেলেও তাঁর শরীরে কোনও আঘাত লাগেনি বলে জানা গিয়েছে সেখানে উপস্থিত সাংবাদিকদের সূত্র মারফত। পরবর্তী কালে হোয়াইট হাউজের তরফেও এক বিবৃতি পেশ করে জানিয়ে দেওয়া হয়, কোনও মেডিক্যাল পরীক্ষার দরকার নেই বাইডেনের। তিনি বাকি দিন নিজের পরিবারের সঙ্গেই কাটাবেন। এর আগে ২০২০ সালে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার কিছুদিন পরই নিজের পোষ্য কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পা ভেঙেছিলেন জো বাইডেন। পরে অবশ্য ২০২১ সালে ডাক্তারদের তরফে জানানো হয়েছিল যে বাইডেনের শরীর ভালো রয়েছে। প্রসঙ্গত, জো বাইডেনের শারীরিক স্থিতিশীলতা নিয়ে উৎসাহ বিভিন্ন মহলে। ৭৯ বছর বয়সি প্রেসিডেন্ট, দ্বিতীয় দফায় নির্বাচনে লড়বেন কি না, তা নিয়ে জল্পনা তুঙ্গে রয়েছে। এই আবহে সাংবাদিক থেকে শুরু করে সেদেশের রাজনৈতিক বিশ্লেষকরা সবাই বাইডেনের শরীরের উপর তীক্ষ্ণ নজর দিয়ে চলে।

বন্ধ করুন