বাংলা নিউজ > ঘরে বাইরে > Joe Biden Viral Video: মার্কিন বায়ুসেনার গ্র্যাজুয়েশনে মুখ থুবড়ে পড়লেন জো বাইডেন, দেখুন ভাইরাল ভিডিয়ো

Joe Biden Viral Video: মার্কিন বায়ুসেনার গ্র্যাজুয়েশনে মুখ থুবড়ে পড়লেন জো বাইডেন, দেখুন ভাইরাল ভিডিয়ো

মঞ্চে মুখ থুবড়ে পড়ে যান জো বাইডেন (AFP)

মার্কিন বায়ুসেনার গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে মুখ থুবড়ে পড়লেন জো বাইডেন। এর আগেও একাধিকবার বহু জায়গায় বাইডেন হোঁচট খেয়েছেন। আর এবার একেবারে অনুষ্ঠান মঞ্চে মুখ থুবড়ে পড়েন মার্কিন প্রেসিডেন্ট। হোয়াইট হাউজের তরফে জানানো হয়েছে, মঞ্চে থাকা একটি স্যান্ডব্যাগে হোঁচট খেয়ে পড়ে যান বাইডেন।

বয়স হয়েছে ৮০ বছর। আগামী বছর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে লড়াই করা নিয়ে তাই সংশয় দেখা দিয়েছিল। তবে বাইডেন জানিয়ে দিয়েছেন যে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন। তবে তাঁর শারীরিক অবস্থা নিয়ে বারংবার রিপাবলিকানরা সরব হন। এরই মাঝে মার্কিন বায়ুসেনার গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে মুখ থুবড়ে পড়লেন জো বাইডেন। এর আগেও একাধিকবার বহু জায়গায় বাইডেন হোঁচট খেয়েছেন। আর এবার একেবারে অনুষ্ঠান মঞ্চে মুখ থুবড়ে পড়েন মার্কিন প্রেসিডেন্ট। হোয়াইট হাউজের তরফে জানানো হয়েছে, মঞ্চে থাকা একটি স্যান্ডব্যাগে হোঁচট খেয়ে পড়ে যান বাইডেন। এই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে পড়ে যাওয়ার পরে কীসের দিকে দেখাচ্ছেন বাইডেন।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, জো বাইডেন এক তরুণ বায়ুসেনা অফিসারকে সংবর্ধনা দিয়ে মঞ্চ ছাড়ছেন। সেই সময় হোঁচট খেয়ে পড়ে যান বাইডেন। সঙ্গে সঙ্গে তাঁর আশেপাশে থাকা সামরিক আধিকারিকরা তাঁকে ধরে তুলতে যান। বাইডেনও ততক্ষণে নিজের পায়ে উঠে দাঁড়ান। এরপর তিনি নিজেই স্বাভাবিক ভাবে হেঁটে নিজের আসনে গিয়ে বসেন। তিনি কোথাও গুরুতর চোট পাননি বলে জানা গিয়েছে। পরে আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেখানে দেখা যায়, কারও সাহায্য ছাড়াই বাইডেন হাঁটছেন। এবং কিছু পড়ে রীতিমতো জগিং করতে করতে নিজের গাড়ির দিকে ছুটে যান তিনি। তিনি যে ঠিক আছেন, তা প্রমাণ করতেই তিনি এমনটা করেন বলে মনে করা হচ্ছে। এদিকে পরে হোয়াইট হাউজের তরফেও বিবৃতি জারি করে জানানো হয় যে প্রেসিডেন্টের শারীরিক অবস্থা স্থীতিশীল আছে। তিনি পুরোপুরি সুস্থ।

উল্লেখ্য, মঞ্চে হাঁটতে গিয়ে হোঁচট খাওয়ার আগে ৯০ মিনিট দাঁড়িয়ে থেকে মার্কিন বায়ুসেনার গ্র্যাজুয়েটদের সমাবর্তন প্রদান করেন বাইডেন। এদিকে পরবর্তী সময়ে সাংবাদিকরা এই ঘটনা প্রসঙ্গে বাইডেনকে সরাসরি প্রশ্ন করলে তিনি তা এড়িয়ে যান। উল্লেখ্য, ৮০ বছর বয়সি বাইডেন মার্কিন ইতিহাসে সবচেয়ে বৃদ্ধ রাষ্ট্রপতি। এর আগে নিজের প্রদেশ ডেলাওয়েরে সাইকেল চালাতে গিয়ে পড়ে গিয়েছিলেন বাইডেন। এর আগে বিমানে চড়তে গিয়েও হোঁচট খেয়েছিলেন তিনি।

ঘরে বাইরে খবর

Latest News

প্রস্তুতি সেরে রাখল বিধানসভা, রাত পোহালেই চার বিধায়কের শপথ হতে চলেছে রানাঘাটের কাছে বেলাইন হল মালগাড়ি, ফের দুর্ঘটনা ট্রেন পথে সোম থেকে দক্ষিণবঙ্গে বাউন্ডারি হাঁকানোর মেজাজে বর্ষা!বৃষ্টি হতে পারে কোথায় কোথায় 'গরীব থাকুন, লোভ করার দরকার নেই...' ২১ শের মঞ্চ থেকে কড়া বার্তা মমতার রাজ্যের এক্তিয়ারই নেই! বাংলাদেশিদের আশ্রয় নিয়ে মমতার কথায় পাত্তা দিল না কেন্দ্র হার্দিকের সঙ্গে প্রেমচর্চা তুঙ্গে! কার ছবি খোদাই করা ব্রেসলেট অনন্যার হাতে? ‘ঘরে ঘরে গিয়ে বলবেন আমাদের ক্ষমা করবেন...’২১ শের মঞ্চ থেকে মমতার বার্তা Champions Trophy-এর ঠিক নেই,ভারতের সঙ্গে T20I সিরিজ খেলার খোয়াব দেখছে পাকিস্তান 'উদ্ধব ঠাকরে ঔরঙ্গজেব ফ্যান ক্লাবের নেতা', খোঁচা দিলেন অমিত শাহ গুরুপূর্ণিমায় ঘটা করে কার পুজো করলেন শ্রীময়ী-কাঞ্চন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.