বাংলা নিউজ > ঘরে বাইরে > স্যানিটাইজার দিয়ে আগুন জ্বালিয়ে পুড়িয়ে মারা হল সাংবাদিককে
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

স্যানিটাইজার দিয়ে আগুন জ্বালিয়ে পুড়িয়ে মারা হল সাংবাদিককে

  • এই হত্যার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। 

করোনাকালে হাত দূষণমুক্ত করার জন্য ব্যবহার করা হচ্ছে স্যানিটাইজার। কিন্তু এবার সেই স্যানিটাইজার দিয়ে পুড়িয়ে মারা হল সাংবাদিককে। উত্তরপ্রদেশের বলরামপুরে পুলিশ এই হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে। 

গ্রেফতার হওয়া তিনজন হল আক্রম আলি, ললিত মিশ্র ও কেশবানন্দ মিশ্র। এরা স্যানিটাইজার দিয়ে স্থানীয় সাংবাদিক রাকেশ সিংয়ের গায়ে আগুন লাগিয়ে দেয়। সেখানে উপস্থিত ছিলেন রাকেশের বন্ধু মিথিলেশ সাউ। ঘটনাস্থলেই ৩৬ বছর বয়সী সাউয়ের মৃত্যু হয়। ৯০ শতাংশ পোড়া অবস্থায় ৩০ বছরের রাকেশকে লখনউয়ের হাসপাতালে পাঠানো হয় যেখানে তাঁর মৃত্যুর হয়। 

চারটি টিম তদন্ত করে এই মার্ডারের সমাধান করে। বলরামপুরের এসপি দেবরঞ্জন বর্মা জানান যে অ্যালকোহল বেসড স্যানিটাইজার ব্যবহার করে দুষ্কৃতিরা, যেটা সহজেই দাহ্য। তদন্তে উঠে এসেছে অপরাধীরা প্রথম মদ দেয় রাকেশ ও মিথিলেশকে। দুজনেই নেশায় চুর, তখনই স্যানিটাইজার দিয়ে তাদের গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়। ব্যক্তিগত আক্রোশ থেকেই এই জোড়া খুন বলে জানিয়েছে পুলিশ তবে নির্দিষ্ট মোটিভ নিয়ে এখনও তদন্ত চলছে। 

অপরাধীরা এই খুনকে দুর্ঘটনা বলে চালানোর চেষ্টা করেছিল। খুন করে তারা সেখান থেকে পালিয়ে যায়। কিন্তু পুলিশের তদন্তে সত্যিটা উঠে আসে। এই জোড়া খুনের সঙ্গে যুক্ত আরও দুইজনকে খুব দ্রুত দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। 

রাকেশের স্ত্রীকে পাঁচ লাখ টাকার চেক দিয়েছে জেলা প্রশাসন। তাঁর মেয়েদের পড়াশোনায় যাতে কোনও সমস্যা না হয়, সেটাও নিশ্চিত করবে তারা। 

বন্ধ করুন