বাংলা নিউজ > ঘরে বাইরে > BJP Prepares for Rajasthan Election: রাজস্থানের ভোট পাখির চোখ! মরুরাজ্যে কোমর কষছে বিজেপি, নাড্ডা দিলেন কোন বার্তা?

BJP Prepares for Rajasthan Election: রাজস্থানের ভোট পাখির চোখ! মরুরাজ্যে কোমর কষছে বিজেপি, নাড্ডা দিলেন কোন বার্তা?

সর্বভারতীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডা  (ANI Photo/JP Nadda Twitter) (ANI)

রাজস্থান নিয়ে মুখ খুলে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা সুর চড়িয়ে বললেন, রাজস্থান মন তৈরি করে ফেলেছে গেহলোট সরকারকে উচ্ছেদ করার। আর মসনদে বিজেপিকে আনার।

বছর ঘুরলেই মরুরাজ্য রাজস্থানে বিধানসভা নির্বাচন। শতাধিক আসনের এই রাজ্য ২০২৪ লোকসভা ভোটের জন্যও প্রতিটি দলের কাছে গুরুত্বপূর্ণ। ফলে উত্তরপ্রদেশের পর এবার বিজেপির লক্ষ্যে রয়েছে রাজস্থান। ইতিমধ্যেই রাজস্থানের কংগ্রেসের অন্দরে মুখ্যমন্ত্রী অশোক গেহলোটকে নিয়ে বহু অভাব অভিযোগ রয়েছে। দলের মধ্যে থেকেই এককালে তাঁর বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছিলেন কংগ্রেসের তরুণ তুর্কী হেভিওয়েট নেতা সচিন পাইলট। এবার সেই রাজস্থান নিয়ে মুখ খুলে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা সুর চড়িয়ে বললেন, রাজস্থান মন তৈরি করে ফেলেছে গেহলোট সরকারকে উচ্ছেদ করার। আর মসনদে বিজেপিকে আনার।

উল্লেখ্য, রাজস্থানের বুকে যে দলীয় কোন্দল শুধু কংগ্রেসেই রয়েছে তা নয়। কংগ্রেসের ফাটল প্রকাশ্যে এসে পড়লেও, সূত্রের দাবি মরুরাজ্যে বিজেপির অন্দরেও রয়েছে মনোমালিন্য। এদিকে রাজস্থান সফরে গিয়ে বিজেপির প্রধান জেপি নাড্ডা একাধিক তাবড় বিজেপি নেতার সঙ্গে বৈঠকে বসেন। রাজস্থানে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর মুখ বসুন্ধরা রাজে ছাড়াও বিজেপির পক্ষে রাজ্যের বিরোধী নেতা গুলাবচন্দ কাটারিয়া ও রাজস্থানের বিজেপির রাজ্য সভাপতি সতীশ পুনিয়া। এঁদের সকলকে জেপি নাড্ডা ঐক্যের বার্তা দিয়েছেন বলে জানা গিয়েছে। এদিকে, রাজস্থানের একাধিক জায়গায় সফর করার পর জেপি নাড্ডা বলেন, ‘ সাধারণ মানুষ আতঙ্কিত, রাজ্যে তাঁরা বিপাকে রয়েছেন। রাজ্যের মানুষ উপেক্ষিত, সরকারের দ্বারা অপমানিত, আর তাই মানুষ ঠিক করে নিয়েছেন যে তাঁরা বিজেপিকেই ক্ষমতায় আনবেন। ’ নতুন গাড়ি-বাড়ি কেনার প্রবল সম্ভাবনা! মে মাসের শেষ থেকে কোন রাশিরা লাভবান?

রাজস্থান সফরে গিয়ে জেপি নাড্ডা সাফ বলেন, যেভাবে রাজ্যটিতে দুর্নীতি, হানাহানি বেড়ে যাচ্ছে তাতে মানুষ মনে মনে ঠিক করে নিয়েছে যে তারা বিজেপিকেই আনবে সরকারে। কংগ্রেসের গেহলোট সরকারকে মানুষ উৎখাত করবে বলে সরব হন জাপি নাড্ডা। এদিকে, শুক্রবার বিজেপির সভায় বক্তব্য রাখেন নরেন্দ্র মোদী। তিনিও নাম না করে কংগ্রেসের বিরুদ্ধেই আক্রমণ শানিয়েছেন। পরিবারতন্ত্র নিয়ে ফের একবার তিনি কংগ্রেসের বিরুদ্ধে মুখ খোলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

বাংলার ৪২এ কতগুলি আসন দখলের টার্গেট সেট শাহের? ২য় দফার আগে তুলে ধরলেন শাহি-অঙ্ক ‘এবার রুল জারি করব!’ নিয়োগ দুর্নীতি মামলায় মুখ্যসচিবকে কড়া বার্তা হাইকোর্টের রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, আদিরা কোথায়? 'মোদানির ক্লিনচিট পরেও সেবির তদন্তে ফাঁস আদানি মেগাস্ক্যাম’, কমিটি গড়বে কংগ্রেস পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হলেন সুমন কাঞ্জিলাল, বেজায় চটল বিজেপি গাড়ির সামনে ছিল নিজেরই সন্তান, না দেখে চারচাকা চালিয়ে দিলেন বাবা! এরপর? আগামিকাল কেমন কাটবে? সুখবর পেতে পারেন? জানুন ২৪ এপ্রিল বুধবারের রাশিফল মালদায় আম বাগানের একী হাল! তবে কি এবার মিলবে না? দাম কেমন হবে?খোঁজ নিল HT Bangla কৃষ্ণনগরের ছেলে-শান্তিপুরের মেয়ে, দ্বৈপায়ন-পায়েলের যুগলবন্দি দেখে মুগ্ধ সৌরভ মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে বিজেপি কর্মীকে মারধর, ভাঙচুর করা হল দোকান

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.