বাংলা নিউজ > ঘরে বাইরে > Uttar Pradesh: গাউন পরার সময় রিভলবার থেকে আচমকা বেরিয়ে গেল গুলি! আহত বিচারক

Uttar Pradesh: গাউন পরার সময় রিভলবার থেকে আচমকা বেরিয়ে গেল গুলি! আহত বিচারক

হাসপাতালে বিচারক। ছবি সৌজন্যে টুইটার।

বিচারক এজলাসে যাওয়ার জন্য গাউন পরছিলেন। সেই সময় তাঁর লাইসেন্সধারি রিভারটি কোনওভাবে নিচে পড়ে যায়। তা থেকে দুর্ঘটনাবশত গুলি বেরিয়ে বিচারকের পায়ে লাগে। বা পায়ে গুলি লেগে এফোঁড় ওফোঁড় হয়ে যাওয়ার পর ডান পায়ের হাঁটুতে গুলি লাগে ওই বিচারকের।

চাঞ্চল্যকর ঘটনা ঘটল উত্তরপ্রদেশের মির্জাপুরে। গাউন পরার সময় নিজের রিভালভার থেকে দুর্ঘটনাবশত গুলিবিদ্ধ হলেন বিচারক। ওই বিচারকের নাম তালেভার সিং। তিনি মির্জাপুরের অতিরিক্ত জেলা দায়রা আদালতের বিচার। গত বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটেছে। খবর ছড়িয়ে পড়তে হুলুস্থুল পড়ে যায় আদালত চত্বরে। আইনজীবী থেকে শুরু বিচারকদের মধ্যে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

কী ঘটেছিল?

পুলিশ জানিয়েছে, বিচারক এজলাসে যাওয়ার জন্য গাউন পরছিলেন। সেই সময় তাঁর লাইসেন্সধারি রিভারটি কোনওভাবে নিচে পড়ে যায়। তা থেকে দুর্ঘটনাবশত গুলি বেরিয়ে বিচারকের পায়ে লাগে। বা পায়ে গুলি লেগে এফোঁড় ওফোঁড় হয়ে যাওয়ার পর ডান পায়ের হাঁটুতে গুলি লাগে ওই বিচারকের। গুলির বিকট আওয়াজ শুনতে পেয়ে তড়িঘড়ি বিচারকের কক্ষে ছুটে আসে পুলিশ এবং নিরাপত্তার দায়িত্বে থাকা অন্যান্য কর্মীরা। তারা গুলিবদ্ধ অবস্থায় বিচারককে দেখতে পেয়ে দ্রুত হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর চিকিৎসা চলছে। বর্তমানে ওই বিচারক সুস্থ রয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

এই ঘটনার পর শোরগোল পড়ে যায় আদালতে। বিচারককে দেখতে ভিড় জমান আইনজীবী এবং অন্যান্য বিচারকরা। আদালত সূত্রে জানা গিয়েছে, তালেভার সিং মূলত বুলন্দশহরের একজন বিচার বিভাগীয় কর্মকর্তা ছিলেন। গতবছরের ৬ জুলাই মির্জাপুরের অতিরিক্ত জেলা ও দায়রা আদালতে তাঁকে পাঠানো হয়। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে বিচারকের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন