বাংলা নিউজ > ঘরে বাইরে > কিশোরের সঙ্গে জোর করে দিনের পর দিন ধরে ‘যৌন সম্পর্ক,’ গ্রেফতার বিচারক
কিশোরের সঙ্গে জোর করে যৌন সম্পর্ক করার অভিযোগে গ্রেফতার বিচারক (প্রতীকী ছবি) (HT_PRINT)
কিশোরের সঙ্গে জোর করে যৌন সম্পর্ক করার অভিযোগে গ্রেফতার বিচারক (প্রতীকী ছবি) (HT_PRINT)

কিশোরের সঙ্গে জোর করে দিনের পর দিন ধরে ‘যৌন সম্পর্ক,’ গ্রেফতার বিচারক

  • অভিযুক্ত বিচারক অভিযোগ তুলেছিলেন কিশোর ও তার মা টাকা আদায়ের জন্য ব্ল্যাকমেলিং করছে। তা নিয়েও তদন্তের নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

১৪ বছরের কিশোরের সঙ্গে দিনের পর দিন ধরে কার্যত জোর করে যৌনতায় মেতেছিলেন বিচারক। ওই কিশোরের মায়ের করা অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বিচারককে গ্রেফতার করল পুলিশ । তাকে আগেই সাসপেন্ড করা হয়েছিল। রাজস্থানের জয়পুরে দুদিন ধরে পুলিশ তাকে জেরা করছিল। এরপর তাকে গ্রেফতার করা হয়। ভরতপুরের পুলিশ সুপার দেবেন্দ্র কুমার বিষ্ণোই জানিয়েছেন প্রাথমিক তদন্তের পর বিচারককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা করা হয়েছে। অন্য দুই অভিযুক্ত বর্তমানে পলাতক।

এদিকে গত রবিবার অভিযোগ পাওয়ার পর ওই বিচারককে সাসপেন্ড করেছিল হাইকোর্ট।এদিকে অভিযুক্ত বিচারক অভিযোগ তুলেছিলেন কিশোর ও তার মা  টাকা আদায়ের জন্য ব্ল্যাকমেলিং করছে। তা নিয়েও তদন্তের নির্দেশ দিয়েছে হাইকোর্ট।এদিকে কিশোরের মা ইতিমধ্যে প্রধানমন্ত্রী, মুখ্য়মন্ত্রী ও ডিজিপিকে চিঠি দিয়ে জানিয়েছে কেস তোলার জন্য চাপ দেওয়া হচ্ছে। এদিকে কিশোরের মায়ের অভিযোগ টেনিস খেলতে গিয়ে বিচারকের সঙ্গে তাঁর ছেলের আলাপ হয়েছিল। এরপর বাড়িতে ডেকে নিয়ে গিয়ে তার ছেলের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতেন ওই বিচারক। প্রথমবার মাদক খাইয়ে ছেলের সঙ্গে যৌন সম্পর্ক করা হয়েছিল। এই ঘটনা বার বারই চলতে থাকে। ২৮শে অক্টোবর বার বার জিজ্ঞাসা করা পরে ছেলেটি সব বলে দেয়। টেনিস কোর্টে ছেলেকে পাঠানো বন্ধ করে দেন মা। এরপরই ছেলেকে পাঠানোর জন্য বিচারক ও তার সঙ্গীরা পুলিশ দিয়েও নানা হুমকি দেয় বলে অভিযোগ। 

 

বন্ধ করুন