বাংলা নিউজ > ঘরে বাইরে > কাঁচি নেই, রেগে গিয়ে ফিতেই ছিঁড়ে ফেললেন তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী : ভিডিয়ো
তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও
তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও

কাঁচি নেই, রেগে গিয়ে ফিতেই ছিঁড়ে ফেললেন তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী : ভিডিয়ো

তেলাঙ্গানা প্রশাসনের তরফে জানানো হয়েছে, এই কেসিআর নগরে ৫ হাজার মানুষ থাকতে পারবেন। প্রতিটি ফ্ল্যাট করা হয়েছে ৫৬০ বর্গ ফুটের।

‌মেজাজ হারালেন তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। তাঁর নিজের নামে করা হাউসিং কমিউনিটির উদ্বোধনে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে কাঁচি দিয়ে ফিতে কাটতে গিয়েই মেজাজ হারালেন তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী। ইতিমধ্যে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়ে গিয়েছে। সংবাদমাধ্যম এএলআইয়ের তরফেও এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

রবিবার রাজন্য সিরচিল্লা জেলায় থানগাল্লাপল্লী মণ্ডলের মান্দিপল্লিতে একটি আবাসন প্রকল্পের উদ্বোধন করতে গিয়েছিলেন তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী। সেখানে ছিল না কাঁচি। শেষ পর্যন্ত মেজাজ হারিয়ে ফেলেন মুখ্যমন্ত্রী। তখন পুরো ফিতেটাই টেনে ছিঁড়ে ফেলেন তিনি। পুরো আবাসন এলাকার নাম দেওয়া হয়েছে ‘‌কেসিআর নগর’‌। নিজের নামে করা প্রকল্পের উদ্বোধনে এসে এই বিপত্তি মুখ্যমন্ত্রীকেও যথেষ্ট বিব্রত করে বলে ওয়াকিবহাল মহলের মত। অস্বস্তিতে পড়েন সেখানে উপস্থিত অন্যান্য আধিকারিকরা। তবে যাই হোক, তেলাঙ্গানার মুখ্যমন্ত্রীর হাত ধরেই গরিব মানুষদের জন্য তৈরি এই আবাসন প্রকল্পের শুভ সূচনা হয়ে গেল।

উল্লেখ্য, তেলাঙ্গানা প্রশাসনের তরফে জানানো হয়েছে, এই কেসিআর নগরে ৫ হাজার মানুষ থাকতে পারবেন। প্রতিটি ফ্ল্যাট করা হয়েছে ৫৬০ বর্গ ফুটের। মান্দিপল্লীতে এই নগর তৈরি করতে খরচ হয়েছে ৮০ কোটি টাকা। এই আবাসন এলাকায় ১,৩২০টি ফ্ল্যাট রয়েছে। এছাড়াও মান্দিপল্লীতে একটি ড্রাইভিং স্কুলের উদ্বোধন করেন কে চন্দ্রশেখর রাও। ২০ একর জমির ওপর এই আন্তর্জাতিক ড্রাইভিং স্কুলটি তৈরি হয়েছে। এই ট্রেনিং স্কুলে ৫ হাজার বেকার যুবককে প্রশিক্ষিত করবেন ৩০ জন ট্রেনার। বিশ্বমানের প্রশিক্ষণ দেওয়া হবে এই স্কুলে।

বন্ধ করুন