বাংলা নিউজ > ঘরে বাইরে > কিছুটা স্বস্তি, ফ্ল্যাটে গণধর্ষণের মামলায় রক্ষাকবচ পেলেন কৈলাশ সহ ৩ বিজেপি নেতা
গণধর্ষণের মামলায় রক্ষাকবচ পেলেন কৈলাশ বিজয়বর্গীয় সহ তিন বিজেপি নেতা। (PTI Photo) (PTI)
গণধর্ষণের মামলায় রক্ষাকবচ পেলেন কৈলাশ বিজয়বর্গীয় সহ তিন বিজেপি নেতা। (PTI Photo) (PTI)

কিছুটা স্বস্তি, ফ্ল্যাটে গণধর্ষণের মামলায় রক্ষাকবচ পেলেন কৈলাশ সহ ৩ বিজেপি নেতা

  • ২০১৮ সালে ২৯শে নভেম্বর শরৎ বোস রোডের একটি ফ্ল্যাটে এক মহিলাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল তাঁদের বিরুদ্ধে।

২০১৮ সালে একটি গণধর্ষণের মামলায় আগাম জামিন পেলেন তিন নেতা। বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়, আরএসএস নেতা জিষ্ণু বসু ও প্রদীপ যোশীর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। সেই মামলায় রক্ষাকবচ পেলেন তিনজনই। আগামী ২৫শে অক্টোবর পর্যন্ত অন্তর্বর্তী আগাম জামিন মিলেছে তিনজনেরই।বিচারপতি হরিশ ট্যান্ডন ও বিচারপতি কৌশিক চন্দের ডিভিশন বেঞ্চের নির্দেশ, গ্রেফতার করা হলেও ১০ হাজার টাকার দুটি বন্ডে জামিন দিতে হবে তিনজনকে। 

ঠিক কী অভিযোগ তাঁদের বিরুদ্ধে?  ২০১৮ সালে ২৯শে নভেম্বর শরৎ বোস রোডের একটি ফ্ল্যাটে এক মহিলাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল তাঁদের বিরুদ্ধে।এদিকে ঘটনার পর থেকেই ওই মহিলাকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। সরশুনা ও বোলপুর থানায় এনিয়ে অভিযোগও দায়ের হয়েছিল। 

এদিকে সূত্রের খবর, গণধর্ষণের অভিযোগ নিয়ে ২০২০ সালে আলিপুর নিম্ন আদালতের দ্বারস্থ হয়েছিলেন ওই মহিলা। এফআইআর দায়ের করার আবেদন জানানো হলেও তা খারিজ করেছিল আদালত। এরপর চলতি বছরে কলকাতা হাইকোর্টে নিম্ন আদালতকে তার নির্দেশ বিবেচনা করার নির্দেশ দেয়। এরপর গত ৮ অক্টোবর এফআইআর দায়ের করার নির্দেশ দেন বিচারক। তারপরই কৈলাশ সহ তিনজনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয় ভবানীপুর থানায়। এরপরই আগাম জামিনের আবেদন নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন ওই তিন নেতা। 

এদিকে তদন্তে অনুসারে দেখা গিয়েছে কৈলাশ ওই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন। দলীয় কাজকর্ম করার জন্য কৈলাশ সহ অন্যান্যরা শরৎ বোস রোডের ওই ফ্ল্য়াটে আসতেন। অভিযোগকারী মহিলা চলতি মাসের ১৬ অথবা ১৭ তারিখ তদন্তকারী আধিকারিকদের সঙ্গে দেখা করবেন। সূত্রের খবর।

 

বন্ধ করুন