বাংলা নিউজ > ঘরে বাইরে > ফের দিলীপদের বৈঠকে যোগ কৈলাসের, বঙ্গ BJP-র চার মন্ত্রীকে দেওয়া হল বিশেষ দায়িত্ব

ফের দিলীপদের বৈঠকে যোগ কৈলাসের, বঙ্গ BJP-র চার মন্ত্রীকে দেওয়া হল বিশেষ দায়িত্ব

বাংলার বিজেপি সাংসদদের বৈঠকে কৈলাস বিজয়বর্গীয় অমিত মালব্য (ছবি সৌজন্যে টুইটার)

বাংলার বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর সেই কৈলাসেরই বাংলায় আর দেখা মেলেনি।

বিধানসভা নির্বাচনের আগে কৈলাস বিজয়বর্গীয়কে প্রায় প্রতিদিনই রাজ্যে দেখা যেত। তবে নির্বাচনে বিজেপির ভরাডুবির পর সেই কৈলাসেরই বাংলায় আর দেখা মেলেনি। হারের কারণ হিসেবে বহু নেতা কর্মী দলে অভ্যন্তরে ক্ষোভ প্রকাশ করেন কৈলাশের বিরুদ্ধে। বলা হয় কৈলাসের বহু সিদ্ধান্তে দলের ক্ষতি হয়েছে। এই পরিস্থিতিতে অস্বস্তির মুখে বঙ্গ রাজনীতি থেকে সাময়িক 'অবসর' নিয়েছিলেন কেন্দ্রীয় পর্যবেক্ষক। এরই মাঝে কৈলাস ঘনিষ্ঠ হিসেবে পরিচিত মুকুল রায় গেরুয়া শিবির ছেড়ে যোগ দেন তৃণমূলে। যাতে আরও চাপ বাড়ে কৈলাসের উপর। বঙ্গ রাজনীতি থেকে কৈলাসের অনুপস্থিতি ঘিরে তৈরি হয়েছিল জল্পনা। এহেন কৈলাস ফের যোগ সক্রিয় বঙ্গ রাজনীতিতে।

মঙ্গলবার দিল্লির কনস্টিটিউশনাল হলে বৈঠকে বসেন বাংলা থেকে নির্বাচিত বিজেপি সাংসদরা। সেই বৈঠকে কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় ছিলেন। পাশাপাশি শিবপ্রকাশ এবং অমিত মালব্যও উপস্থিত ছিলেন সেখানে। তাঁদের উপস্থিতিতেই দেড় ঘণ্টা ধরে চলে এই বৈঠক। যাতে বিজেপির পরবর্তী কর্মসূচি নিয়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

জানা গিয়েছে মন্ত্রীর দায়িত্ব পাওয়া ৪ সাংসদকে সংবর্ধনা দেওয়ার কথা থাকলেও তা বতিল করা হয় এই বৈঠকে। পাশাপাশি রাজ্যে ৩টি বড় যাত্রা করতে চলেছে বিজেপি। সেই যাত্রার দিনক্ষণ, যাত্রা পথ স্থির করার দায়িত্ব দেওয়া হয়েছে রাজ্য নেতৃত্বের উপর। এদিকে চার মন্ত্রীকে একসঙ্গে বিজেপির মৃত কর্মীদের বাড়িতে গিয়ে তাঁদের পরিবারের সঙ্গে দেখা করার নির্দেশ দেওয়া হয় বৈঠকে।

জানা গিয়েছে, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার নির্দেশেই ফের বঙ্গ বিজেপির অনুষ্ঠানে যোগ কৈলাসের। উল্লেখ্য, এর আগে ভোটের ফল প্রকাশের আড়াই মাস পর বঙ্গ বিজেপির অনুষ্ঠানে দেখা মিলেছিল কৈলাসের। রাজ্য বিজেপির গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেছিলেন কৈলাস।

ঘরে বাইরে খবর

Latest News

এরা বিশ্বকাপের ম্যাচ করবে? কোপা ফাইনালের আগে ভয়ংকর অবস্থায় ক্ষোভে ফুঁসল ফ্যানরা পোশাক তৈরি করেও আম্বানিদের রিসেপশনে গেলেন না টোটা! কারণ কী? আজও রয়েছে অনন্ত-রাধিকার বিয়ের পার্টি, কোনও তারকা নন, তবে আম্বানিরা কাদের ডাকলেন? গায়ে হলুদ শোভন-সোহিনীর! ধূসরে নিজেকে মুড়ে নিলেন স্বস্তিকা, বড় পদক্ষেপ রণজয়ের ZIM vs IND: পঞ্চম T20-তে টসের সময় শূন্যে লাফ রাজার,কুসংস্কার নাকি অন্য কারণ? লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান-উইকেট-ছক্কা, সেরা বোলিং, দেখুন যাবতীয় পরিসংখ্যান ফাঁসিদেওয়া থানায় ফাঁসি দেওয়ার চেষ্টা মহিলা বন্দির, প্রাণ বাঁচল পুলিশের তৎপরতায় ২০ না ২১ জুলাই কবে গুরু পূর্ণিমা? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর শুভ সময় টেলিমেডিসিনে সব রাজ্যকে পিছনে ফেলে শীর্ষে বাংলা, পরিষেবা নিতে এগিয়ে মহিলারা চিন আউট? বেজিং থেকে ফিরে কৌশলী হাসিনা বললেন ‘চাইব তিস্তা প্রজেক্ট করুক ভারত’

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.