বাংলা নিউজ > ঘরে বাইরে > কোভিড সেন্টারে দেদার মদ-গাঁজার পার্টি! ভাইরাল ভিডিয়ো
ছবি : ইউটিউব (YouTube)
ছবি : ইউটিউব (YouTube)

কোভিড সেন্টারে দেদার মদ-গাঁজার পার্টি! ভাইরাল ভিডিয়ো

কোনও বন্ধ কামরাও নয়, নির্ভয়ে খোলা জায়গাতেই চলছে পার্টি। তার থেকে অনেকেরই ধারণা যে, এই অভ্যাস নতুন নয়।

কোভিড সেন্টার না বার বোঝা ভার। মদ-গাঁজা কোনওকিছুরই কমতি নেই। হাসপাতালের কর্মী-সহ চারজন ব্যক্তির কোভিড সেন্টারে দেদার পার্টির এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি মুম্বইয়ের সংলগ্ন কল্যাণের। ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে স্থানীয় প্রশাসন।

ভিডিয়োয় নিশ্চিন্ত মনে আড্ডা দিতে দিতে মদ্যপান করতে দেখা গিয়েছে এক যুবককে। সঙ্গে রয়েছেন আরও কয়েকজন। কোনও বন্ধ কামরাও নয়, নির্ভয়ে খোলা জায়গাতেই চলছে পার্টি। তার থেকে অনেকের ধারণা যে, এই অভ্যাস নতুন নয়। স্থানীয় এক ব্যক্তির মোবাইলের ক্যামেরায় ধরা পড়েছে গোটা বিষয়টি। এরপর সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই তা ভাইরাল হয়ে যায়। কমেন্টে অভিযুক্ত কর্মীদের কড়া শাস্তির দাবি করেন অনেকেই।

এই ১ রুপি ক্লিনিকটি চালানোর ভার দেওয়া রয়েছে একটি বেসরকারি ঠিকা সংস্থাকে। অভিযুক্ত কর্মীরা সকলেই সেই ঠিকা সংস্থার হয়ে কর্মরত। আপাতত অভিযুক্ত কর্মীদের সাসপেন্ড করার নির্দেশ দিয়েছে স্থানীয় পুরসভা। এ বিষয়ে স্বাস্থ্যকেন্দ্রের প্রধান ডঃ রাহুল ঘুলে বলেন, 'একজন কর্মীকে ইতিমধ্যেই বরখাস্ত করা হয়েছে। বাকিরা বহিরাগত ছিলেন।' বহিরাগত হলেও হাসপাতালের মধ্যে মদ-গাঁজা নিয়ে কিভাবে পার্টি করতে পারেন, তাই নিয়ে উঠছে প্রশ্ন।

বন্ধ করুন