বাংলা নিউজ > ঘরে বাইরে > Kanpur Road Accident: কানপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত ২৫ পূণ্যার্থী, শোকপ্রকাশ মোদী-যোগীর

Kanpur Road Accident: কানপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত ২৫ পূণ্যার্থী, শোকপ্রকাশ মোদী-যোগীর

কানপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত ২৫ পূণ্যার্থী

জানা গিয়েছে, ট্র্যাক্টরটিতে মোট ৫০ জন আরোহী ছিলেন। উন্নাওয়ের চন্দ্রিকা দেবী মন্দির থেকে ফিরছিল সেই ট্র্যাক্টরটি। সেই সময় কানপুরের ঘটামপুর এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

শনিবার উত্তরপ্রদেশের কানপুর জেলায় একটি ট্র্যাক্টর ট্রলি উল্টে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা ঘটল। ট্র্যাক্টর ট্রলিটি উল্টে গিয়ে একটি পুকুরে পড়ে গিয়েছিল। এর জেরে অন্তত ২৫ জনের মৃত্যু হয়। জানা গিয়েছে, মৃতরা সকলেই পূণ্যার্থী ছিলেন। ঘটনায় শোখ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মৃতদের সবাই মহিলা নয়ত শিশু।

জানা গিয়েছে, ট্র্যাক্টরটিতে মোট ৫০ জন আরোহী ছিলেন। উন্নাওয়ের চন্দ্রিকা দেবী মন্দির থেকে ফিরছিল সেই ট্র্যাক্টরটি। সেই সময় কানপুরের ঘটামপুর এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনার পরই পুলিশ পৌঁছে যায় সেখানে। স্থানীয়রাও উদ্ধারকাজে নেমে পড়েন। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রধানমন্ত্রীর দফতর থেকে মৃতদের নিকটাত্মীয়দের ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করা হয়। ঘটনায় আহতদের ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণের ঘোষণা করা হয় প্রধানমন্ত্রীর দফতর থেকে।

এদিকে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যন্তও প্রাণহানির জন্য শোক প্রকাশ কছেন। উদ্ধারকাজের তদারকি করতে বর্ষীয়ান মন্ত্রী রাকেশ সাচান এবং অজিত পালকে দুর্ঘটনাস্থলে পাঠান তিনি। এদিকে যাতায়তের জন্য ট্র্যাক্টর ট্রলি ব্যবহার না করার জন্য আম জনতার কাছে আহ্বান জানান যোগী আদিত্যনাথ। এদিকে এক সরকারি মুখপাত্র লখনউতে বলেন, মুখ্যমন্ত্রী ব্যক্তিগতভাবে উদ্ধার অভিযান পর্যবেক্ষণ করছেন।

বন্ধ করুন