বাংলা নিউজ > ঘরে বাইরে > Karnataka Ambulance accident: কর্ণাটকে অ্যাম্বুলেন্স দুর্ঘটনা ৪ মৃত্যু, চিকিৎসাধীন টোল গেটের স্টাফ
কর্ণাটকে অ্যাম্বুলেন্স দুর্ঘটনা ৪ মৃত্যু, আহত টোল গেটের স্টাফ

Karnataka Ambulance accident: কর্ণাটকে অ্যাম্বুলেন্স দুর্ঘটনা ৪ মৃত্যু, চিকিৎসাধীন টোল গেটের স্টাফ

ইতিমধ্যেই ভিডিয়োয় দেখা যাচ্ছে টোল প্লাজা কর্মীরা গরুটিকে সরিয়ে দিতে উদ্যত হন। বহু কর্মী তৎপরতার সঙ্গে বিভিন্ন জিনিসপত্র সরাতে থাকেন। একজনকে দেখা যায় ব্যারিকেড সরিয়ে দিতে। তখনই আছড়ে পড়ে অ্যাম্বুলেন্স। চোখের নিমেষে মৃত্যু হয় ৪ জনের।

এক সিসিটিভি ফুটেজে উঠে এসেছে ভয়াবহ এক দৃশ্য। কর্ণাটকের উড়ুপিতে একটি টোল প্লাজায় অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে আছড়ে পড়ার ঘটনায় একাধিক প্রশ্ন সামনে আসতে শুরু করে দিয়েছে। কীভাবে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়েছে, তা নিয়ে উঠছে প্রশ্ন।

ভয়াবহ দুর্ঘটনায় ৪ জনের মৃত্যুর খবর উঠে আসছে। ঘটনার সময় একজন টোলপ্লাজা স্টাফকে দেখা যায় যিনি ঘোরাফেরা করছিলেন। তারপরই আছড়ে পড়ে অ্যাম্বুলেন্স। জানা গিয়েছে ওই স্টাফ আপাতত চিকিৎসাধীন। ইতিমধ্যেই ভিডিয়োয় দেখা যাচ্ছে টোল প্লাজা কর্মীরা গরুটিকে সরিয়ে দিতে উদ্যত হন। বহু কর্মী তৎপরতার সঙ্গে বিভিন্ন জিনিসপত্র সরাতে থাকেন। একজনকে দেখা যায় ব্যারিকেড সরিয়ে দিতে। তখনই আছড়ে পড়ে অ্যাম্বুলেন্স। চোখের নিমেষে মৃত্যু হয় ৪ জনের।

এই ভয়াবহ ঘটনায় গজানন নায়েক, মঞ্জুনাথ নায়েক, লোকেশ নায়েকের পাশাপাশি মৃত্যু হয় জ্যোতি নামের এক ব্যক্তির। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অ্যাম্বুলেন্সে ৮ জন ছিলেন। তাঁদের মধ্যে ৪ জনের মৃত্যুর খবর এসেছে। এঁদের মধ্যে গজাননের চিকিৎসা চলছিল। সেই উদ্দেশেই তাঁকে অ্যাম্বুলেন্স নিয়ে যাওয়া হচ্ছিল।

বন্ধ করুন