বাংলা নিউজ > ঘরে বাইরে > Karnataka: মহিলার সঙ্গে দুর্ব্যবহার–নিগ্রহ বিজেপি বিধায়কের, ভিডিয়ো পোস্ট তৃণমূলের

Karnataka: মহিলার সঙ্গে দুর্ব্যবহার–নিগ্রহ বিজেপি বিধায়কের, ভিডিয়ো পোস্ট তৃণমূলের

কর্নাটকের বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালি

এই ঘটনায় এখন দেশে নিন্দার ঝড় উঠেছে। একজন মহিলার সঙ্গে এমন আচরণ কখনই কাম্য নয়। যেখানে লালকেল্লা থেকে প্রধানমন্ত্রী বলছেন, মহিলাদের সঙ্গে অজান্তে খারাপ ব্যবহার কেউ কেউ করে ফেলছেন। এটা কখনই কাম্য নয়। সেখানে এই ঘটনা সমালোচনার ঝড় তুলেছে।

আবার বিতর্কে জড়িয়ে পড়ল বিজেপি। মহিলার সঙ্গে অভব্য আচরণ, হুমকি এবং নিগ্রহের অভিযোগ উঠল কর্নাটকের বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালির বিরুদ্ধে। তিনি রাস্তায় দিয়ে যাওয়ার সময় এক মহিলা তাঁকে কিছু বলতে এগিয়ে আসেন। আর তখনই এই বিজেপি বিধায়ক ওই মহিলার উপর চিৎকার করে ওঠেন এবং নিগ্রহ করেন বলেও অভিযোগ। এই ঘটনাটির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা নিয়ে জাতীয় রাজনীতি উত্তাল। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই ভিডিয়ো শেয়ার করে সমালোচনা করা হয়েছে।

ঠিক কী ঘটেছে কর্নাটকে?‌ বেঙ্গালুরুতে নাগাড়ে বৃষ্টির জন্য জল জমে গিয়েছিল। আর তা পরিদর্শনে যান কর্নাটকের বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালি। সেখানে এসে পৌঁছন এক মহিলা। তাঁর হাতে কাগজ ছিল। সেখানে অভিযোগ লেখা ছিল। যা তিনি দেখিয়ে বিধায়ককে কিছু বলতে যান। এই পরিস্থিতিতে বিধায়ক লিম্বাভালি মহিলার উপর চিৎকার করে অভব্য আচরণ করেন। তাঁকে হুমকি দেন। এমনকী পুলিশকে নির্দেশ দেন ওই মহিলাকে আটক করার জন্য।

ঠিক কী দেখা গিয়েছে ভিডিয়ো–তে?‌ এই ঘটনায় এখন দেশে নিন্দার ঝড় উঠেছে। একজন মহিলার সঙ্গে এমন আচরণ কখনই কাম্য নয়। যেখানে লালকেল্লা থেকে প্রধানমন্ত্রী বলছেন, মহিলাদের সঙ্গে অজান্তে খারাপ ব্যবহার কেউ কেউ করে ফেলছেন। এটা কখনই কাম্য নয়। সেখানে এই ঘটনা সমালোচনার ঝড় তুলেছে। কারণ ভিডিয়ো–তে দেখা গিয়েছে, ওই মহিলা মহাদেবপুর কেন্দ্রের বিধায়ক অরবিন্দ লিম্বাভালির কাছে যান কিছু বলতে। তাঁর হাতে থাকা কাগজ দেখিয়ে কিছু বলার চেষ্টা করেন। তখন ওই বিধায়ক মহিলার উপর চিৎকার করে অভব্য আচরণ করেন। হমকি দেন। পুলিশকে আটক করার নির্দেশ দেন এবং মহিলার হাতে থাকা কাগজ কেড়ে নিয়ে ছিঁড়ে ফেলেন।

ঠিক কী বলেছে তৃণমূল কংগ্রেস?‌ এই ঘটনার ভিডিয়ো তৃণমূল কংগ্রেস নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করে। যা প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠেছে দেশে। বিজেপির বিরুদ্ধে মানুষ মুখ খুলতে শুরু করেছেন। আর সেখানে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘‌শীর্ষস্তরের নির্বাচিত বিজেপির জনপ্রতিনিধি আবার প্রমাণ করলেন এই সব আবর্জনাকে বাদ দিয়ে দেশ অনেক ভাল চলবে।’‌

 

ঘরে বাইরে খবর

Latest News

সোনার দাম বৈশাখে বিয়ের মরশুমে হু হু করে নামল কলকাতায়! শনিতে রুপোও সস্তা দিদাকে হাতে তৈরি উপহার দিল তৈমুর-জেহ, মা ববিতার জন্মদিনে কী করলেন করিনা ঘরে বসেই শুরু করুন সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি, রইল সিক্রেট টিপস ও সিলেবাস বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা অভিনেতাকে চিনতে পারছেন? ঋণ জালিয়াতি মামলায় ৪ বছর পর জামিন, জেল থেকে মুক্তি পেলেন Yes ব্যাঙ্কের Ex- CEO রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা!আদালতে বড় স্বস্তি ম্যানেজার স্যামুয়েলের রেজিনগরে রাম নবমীর মিছিলে হামলায় যুক্ত মুখ্যমন্ত্রী, বিস্ফোরক দাবি শুভেন্দুর নির্বাচনী প্রচারে বেরিয়ে আবার পড়লেন বিক্ষোভের মুখে, অধীর শুনলেন গো–ব্যাক স্লোগান চিকিৎসক প্রার্থী ভোট প্রচার ফেলে দৌড়লেন হাসপাতালে! প্রাণ বাঁচালেন গর্ভবতীর

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.