বাংলা নিউজ > ঘরে বাইরে > কাঁধে হাত দিতেই সপাটে চড়, মূহুর্তে ভাইরাল কর্ণাটকের কংগ্রেস সভাপতির কীর্তি
কর্ণাটকের কংগ্রেস সভাপতি ডিকে শিবকুমার (ছবি : পিটিআই) (HT_PRINT)
কর্ণাটকের কংগ্রেস সভাপতি ডিকে শিবকুমার (ছবি : পিটিআই) (HT_PRINT)

কাঁধে হাত দিতেই সপাটে চড়, মূহুর্তে ভাইরাল কর্ণাটকের কংগ্রেস সভাপতির কীর্তি

  • নিজের দলের কর্মীকেই চড় মেরে বিতর্কে জড়ালেন কর্ণাটক কংগ্রেসের সভাপতি ডিকে শিবকুমার।

নিজের দলের কর্মীকেই চড় মেরে বিতর্কে জড়ালেন কর্ণাটক কংগ্রেসের সভাপতি ডিকে শিবকুমার। কাঁধে হাত দিয়ে শিবকুমারকে ডাকতে গিয়েছিলেন এক কর্মী। আর তাতেই মেজাজ হারান শিবকুমার। মেরে বসেন চড়। আর সেই ভিডিয়ো ভাইরাল হয় মুহূর্তে। এরপরই বিজেপি তোপ দাগে শিবকুমারকে।

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে শিবকুমার দলীয় কর্মীদের সঙ্গে হাঁটছেন। সেই সময় এক দলীয় কর্মী পিছন থেকে এসে তাঁর কাঁধে হাত দেন। এরপর সঙ্গে সঙ্গে শিবকুমার ঘুরে গিয়ে সেই কর্মীকে সপাটে চড় মারেন। মাস্ক পরে থাকা সত্ত্বেও শিবকুমারের আচরণে স্পষ্ট ভাবে বিরক্তি ফুটে ওঠে।

জানা গিয়েছে, মাণ্ড্যতে গিয়েছিলেন ডিকে শিবকুমার। সেখানে বর্ষীয়ান কংগ্রেস নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী জি মাডেগৌড়াকে দেখতে গিয়েছিলেন কংগ্রেসের রাজ্য সভাপতি। মাডেগৌড়া সম্প্রতি অসুস্থ হয়ে পড়েন। এদিকে বিতর্কিত এই ঘটনা ঘটার পরই শিবকুমারকে সেই কর্মীকে বলতে শোনা যায়, 'আরও দায়বদ্ধ হতে হবে।' এরপর ক্যামেরাম্যানকেও ভিডিয়োটি উড়িয়ে দিতে বলেন শিবকুমার।

এদিকে ভিডিয়োটি টুইট করে বিজেপির জাতীয় সাধআরণ সম্পাদক সিটি রবি প্রশ্ন করেন, শিবকুমারকে কি হিংসার লাইসেন্স দিয়ে রেখেছেন রাহুল গান্ধী? তিনি টুইটে লেখেন, 'জনসমক্ষে কংগ্রেসের রাজ্য সভাপতি ডিকে শিবকুমার এক দলীয় কর্মীকে থাপ্পড় মারলেন। যদি কোটওয়াল রামচন্দ্রের (৭০-৮০ দশকের বেঙ্গালুরুর ডন) শিষ্য যদি এভাবে আচরণ করেন তাহলে অ্যদের সঙ্গে কী করে থাকেন। শিবকুমারকে কি হিংসার লাইসেন্স দিয়ে রেখেছেন রাহুল গান্ধী?'

বন্ধ করুন