বাংলা নিউজ > ঘরে বাইরে > গোপালের ছোট্ট ধাতুর মূর্তি গিলে ফেললেন ব্যক্তি! হাসপাতালে নিয়ে যেতেই কী দেখা গেল এক্স রে-তে?
গোপালের ছোট্ট ধাতুর মূর্তি গিলে ফেললেন ব্যক্তি। প্রতীকী ছবি। 

গোপালের ছোট্ট ধাতুর মূর্তি গিলে ফেললেন ব্যক্তি! হাসপাতালে নিয়ে যেতেই কী দেখা গেল এক্স রে-তে?

  • শুধু যে গোপালের ধাতুর মূর্তি তিনি গিলে ফেলেছেন তা নয়। সঙ্গে তিনি পুজোর পবিত্র জলও পান করেন বলে জানা গিয়েছে। এদিকে এমন আজব কাণ্ডে হতপাক পরিবারের লোকজন চিকিৎসকের দ্বারস্থ হন।

এই ঘটনা কর্ণাটকের বেলাগাভির। সেখানে এক ৪৫ বছর বয়সী ব্যক্তি গিলে ফেলেন গোপালের মূর্তি। গোপালের ছোট্ট ধাতুর মূর্তি গিলে ফেলার ঘটনার পরই স্বভাবতই তাঁর খাদ্যনালী রুদ্ধ হতে থাকে। শ্বাস কষ্ট শুরু হয়। তাঁকে নিয়ে যাওয়া হয় কেএলই হাসপাতালে।

শুধু যে গোপালের ধাতুর মূর্তি তিনি গিলে ফেলেছেন তা নয়। সঙ্গে তিনি পুজোর পবিত্র জলও পান করেন বলে জানা গিয়েছে। এদিকে এমন আজব কাণ্ডে হতপাক পরিবারের লোকজন চিকিৎসকের দ্বারস্থ হন। এরপর হাসপাতালে এক্স রে হয়। দেখা যায়, গোপালের মূর্তির বাঁ দিকের না ব্যক্তির খাদ্যনালীতে আটকে রয়েছে। এক্স রে-তে দেখা গিয়েছে গোপালের মূর্তিটি একেবারে একই রকম রয়েছে। এরপর ওই ব্যক্তির দেহে অস্ত্রোপচার করা হয়। আর তা সফল হয়। হরিণের রক্তে সত্যিই কি স্নান করেন পুতিন? স্বাস্থ্য ঘিরে বহু প্রশ্ন উঠছে

এর আগে, ইউকেতে এক ১২ বছরের বালক রিলে চুম্বক জাতীয় বল খেয়ে ফেলেছিল। জানা গিয়েছে, চুম্বক গিলে তার শরীরে চুম্বকের শক্তি আসে কি না, তা যাচাই করার নেশায় ওই কাণ্ড ঘটায় ব্যক্তি। ঘটনার ৪ দিন পরে সে তার মাকে জানিয়েছিল যে সেই বল তার পেটে গিয়ে অস্বস্তি করছে। এরপর ৬ ঘণ্টার লম্বা অপারেশনের পর সেই বল তার পেট থেকে বের হয়। উল্লেখ্য, এক্ষেত্রে ভয় ছিল যে চুম্বক ওই বালকের শরীরে গুরুত্বপূর্ণ অঙ্গকে জ্বালিয়ে দিতে পারে। যদিও তা হওয়ার আগে সফল অপারেশন করেন চিকিৎসকরা।

বন্ধ করুন