বাংলা নিউজ > ঘরে বাইরে > জলের কলে মদের ধারা! আজব সমস্যায় ব্যতিব্যস্ত আবাসিকরা

বাথরুমের কল খুলতেই ছড় ছড় করে গড়াতে লাগল মদিরার স্রোত! সুরাপ্রেমীদের স্বপ্নসুখ নয়, বাস্তবে ঠিক এমনই অবাক করা দৃশ্যের সাক্ষী থাকলেন কেরালার চালাক্কুডি শহরের বাসিন্দারা।

সোমবার সাত-সকালে আজব অভিজ্ঞতার সম্মুখীন হলেন শহরের সলমন অ্যাভিনিউয়ের এক আবাসনের অধিবাসীরা। জলের কল খোলামাত্র মদের গন্ধ ভরে উঠল স্নানাগার, শৌচালয়, এমনকি রসুইঘর পর্যন্ত। খোঁজ নিয়ে দেখা গেল, আবাসনের অন্তত ১৮টি পরিবারই কল থেকে মদের ধারা গড়াতে দেখেছেন।

কী ব্যাপার! তল্লাশিতে ফাঁস হল, ইরিঞ্জালাকুডার আবগারি বিভাগের কয়েকজন আধিকারিকের বদান্যতাতেই সকালে জলের পাইপ বেয়ে মদের স্রোত নেমেছে আবাসনের অন্দরে। জানা গেল, বেধ কাগজপত্র না থাকায় বেশ কিছু মদের বোতল আটক করেছিলেন ওই আধিকারিকরা। পরে আবাসন লাগোয়া জমির গর্তে সেই সমস্ত বোতলে থাকা পানীয় তাঁরা ঢেলে দিয়েছেন।

বিস্তারিত তদন্তে জানা গিয়েছে, প্রায় ছয় বছর আগে ওই আবাসনের কাছাকাছি এক পানশালা বনু্ধ করে দেয় আবগারি দফতর। পানশালাটির বিরুদ্ধে ৬ হাজার লিটার অবৈধ মদ মজুত করার অভিযোগ ছিল। আটক করা সেই সমস্ত মদের বোতল কব্জা করে আবগারি দফতর, জানিয়েছেন আবাসিকরা। আশ্চর্য এই, যে বাজেয়াপ্ত করা সেই সমস্ত মদের বোতল খালি করতে সলমন অ্যাভিনিউয়ে আবাসনের পাশে পড়ে থাকা ফাঁকা জমিটি বেছে নেন আবগারি দফতরের আধিকারিকরা।

গর্তে ঢেলে দেওয়া বিপুল পরিমাণ মদ এসে মেশে আবাসনের জলাধারে। এর ফলে প্রায় ২০,০০০ লিটার জলে মদ মিশে গিয়ে শেষ পর্যন্ত আবাসিকদের হেঁশেলে এসে পৌঁছয়। সকাল সকাল এ হেন ঘটনায় আক্রান্ত পরিবারের সদস্যদের কাজকর্ম ডকে ওঠে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে জলাধার থেকে মদ মেশানো জল তুলতে কাজে নামে আবগারি দফতর। আবাসিকদের সমস্যা দূর করতে আনা হয় ৬ ট্যাঙ্কার ভরতি পানীয় জল। অবশেষে হাঁফ ছেড়ে বাঁচেন বাসিন্দারা।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে রাত পোহালেই বকরি ইদ! ছাগলের দাম উঠল ৫০,০০০ থেকে ৭.৫ লক্ষ টাকা

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.