বাংলা নিউজ > ঘরে বাইরে > Kerala Gold Smuggling: সহকর্মীকে তুলে নিয়ে গেল ওরা! বিস্ফোরক স্বপ্না সুরেশ

Kerala Gold Smuggling: সহকর্মীকে তুলে নিয়ে গেল ওরা! বিস্ফোরক স্বপ্না সুরেশ

আমাকে খুন করা হতে পারে, এমন অভিযোগও করেছেন কেরলের স্বপ্না সুরেশ (HT) (HT_PRINT)

ক্রমেই জটিল হচ্ছে কেরলের সোনা পাচারের অভিযোগকে কেন্দ্র করে চাপানউতোর। এবার এর সঙ্গে যুক্ত হল অপহরণের অভিযোগ। স্বপ্না সুরেশের দাবি, তাঁর বাড়ি থেকে তাঁরই একই সহকর্মীকে তুলে নিয়ে গিয়েছে কয়েকজন।

কেরলে সোনা পাচার মামলার এবার বড় মোড়। এই মামলায় অন্যতম অভিযুক্ত স্বপ্না সুরেশের বাড়ি থেকে অপর অভিযুক্ত সারথি পিএসকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ। স্বপ্না সুরেশের অভিযোগ কয়েকজন অজ্ঞাত পরিচয় লোক এই কাণ্ড করেছে। তাঁর দাবি আমাকে খুন করা হতে পারে বলে আমি আগেই আশঙ্কা প্রকাশ করেছিলাম। মুখ্যমন্ত্রী এই ঘটনায় জড়িত বলেও আগেই জানিয়েছিলাম।

তাঁর দাবি, সাংবাদিক বৈঠক শেষ হতেই সারথি পিএসকে অপহরণ করা হয়েছে। তিনি বলেন, আগে আমাকে জিজ্ঞাসা করছিলেন আতঙ্কটা ঠিক কোথায়? তবে আমি বলছি এটা আর শুধু হুমকি নয়। এবার হামলা শুরু হয়ে গিয়েছে। HRDS স্টাফ সরিথকে কয়েকজন  অচেনা লোক তুলে নিয়ে গিয়েছে আমার বাড়ি থেকে।

তাঁর দাবি, আপনারা ভাবতে পারেন ওরা হামলা শুরু করে দিল। আমি সামান্য কিছু বলেছি। কিন্তু তাতেই ওরা ভয় পেয়ে গিয়েছে। এটা তারই একটা সংকেত। এই ধরনের ঘৃণ্য কাজ করে তারা তাদের দোষ স্বীকার করে নিচ্ছে।

এবার আমাকে, আমার পরিবারকে, সরিথকে এই হুমকি সহ্য করতে হবে। কেরলের মানুষকে বুঝতে হবে যে কাউকে ওরা দিনের বেলা খুন করতে পারে। তুলে নিয়ে যেতে পারে। তবে যেটা শোনা যাচ্ছে ভিজিল্যান্সের আধিকারিকরাই তাকে নিয়ে গিয়েছেন।

আরব আমিরশাহি কনস্যুলেটের প্রাক্তন আধিকারিক সুরেশকে এনআইএ ২০২০ সালে ১১ জুলাই নিজেদের হেফাজতে নিয়েছিল। একটি ব্যাগ থেকে ১৫ কোটি টাকার সোনা বাজেয়াপ্ত হওয়ার ঘটনায় এই মামলা শুরু হয়েছিল।  

 

ঘরে বাইরে খবর

Latest News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ ‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে!

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.