বাংলা নিউজ > ঘরে বাইরে > Kerala Gold Smuggling: সহকর্মীকে তুলে নিয়ে গেল ওরা! বিস্ফোরক স্বপ্না সুরেশ
আমাকে খুন করা হতে পারে, এমন অভিযোগও করেছেন কেরলের স্বপ্না সুরেশ (HT) (HT_PRINT)

Kerala Gold Smuggling: সহকর্মীকে তুলে নিয়ে গেল ওরা! বিস্ফোরক স্বপ্না সুরেশ

  • ক্রমেই জটিল হচ্ছে কেরলের সোনা পাচারের অভিযোগকে কেন্দ্র করে চাপানউতোর। এবার এর সঙ্গে যুক্ত হল অপহরণের অভিযোগ। স্বপ্না সুরেশের দাবি, তাঁর বাড়ি থেকে তাঁরই একই সহকর্মীকে তুলে নিয়ে গিয়েছে কয়েকজন।

কেরলে সোনা পাচার মামলার এবার বড় মোড়। এই মামলায় অন্যতম অভিযুক্ত স্বপ্না সুরেশের বাড়ি থেকে অপর অভিযুক্ত সারথি পিএসকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ। স্বপ্না সুরেশের অভিযোগ কয়েকজন অজ্ঞাত পরিচয় লোক এই কাণ্ড করেছে। তাঁর দাবি আমাকে খুন করা হতে পারে বলে আমি আগেই আশঙ্কা প্রকাশ করেছিলাম। মুখ্যমন্ত্রী এই ঘটনায় জড়িত বলেও আগেই জানিয়েছিলাম।

তাঁর দাবি, সাংবাদিক বৈঠক শেষ হতেই সারথি পিএসকে অপহরণ করা হয়েছে। তিনি বলেন, আগে আমাকে জিজ্ঞাসা করছিলেন আতঙ্কটা ঠিক কোথায়? তবে আমি বলছি এটা আর শুধু হুমকি নয়। এবার হামলা শুরু হয়ে গিয়েছে। HRDS স্টাফ সরিথকে কয়েকজন  অচেনা লোক তুলে নিয়ে গিয়েছে আমার বাড়ি থেকে।

তাঁর দাবি, আপনারা ভাবতে পারেন ওরা হামলা শুরু করে দিল। আমি সামান্য কিছু বলেছি। কিন্তু তাতেই ওরা ভয় পেয়ে গিয়েছে। এটা তারই একটা সংকেত। এই ধরনের ঘৃণ্য কাজ করে তারা তাদের দোষ স্বীকার করে নিচ্ছে।

এবার আমাকে, আমার পরিবারকে, সরিথকে এই হুমকি সহ্য করতে হবে। কেরলের মানুষকে বুঝতে হবে যে কাউকে ওরা দিনের বেলা খুন করতে পারে। তুলে নিয়ে যেতে পারে। তবে যেটা শোনা যাচ্ছে ভিজিল্যান্সের আধিকারিকরাই তাকে নিয়ে গিয়েছেন।

আরব আমিরশাহি কনস্যুলেটের প্রাক্তন আধিকারিক সুরেশকে এনআইএ ২০২০ সালে ১১ জুলাই নিজেদের হেফাজতে নিয়েছিল। একটি ব্যাগ থেকে ১৫ কোটি টাকার সোনা বাজেয়াপ্ত হওয়ার ঘটনায় এই মামলা শুরু হয়েছিল।  

 

বন্ধ করুন