বাংলা নিউজ > ঘরে বাইরে > Kerala In Flight Fight: বিমানের মধ্যে চরম নাটক, মুখ্যমন্ত্রীর নামে ‘কটূক্তি’,হাতাহাতি কংগ্রেস-বাম কর্মীর
যুব কংগ্রেসের কর্মীদের ধাক্কা দেওয়ার অভিযোগ বাম নেতার বিরুদ্ধে।

Kerala In Flight Fight: বিমানের মধ্যে চরম নাটক, মুখ্যমন্ত্রীর নামে ‘কটূক্তি’,হাতাহাতি কংগ্রেস-বাম কর্মীর

  • কংগ্রেসের অভিযোগ, এলডিএফ আহ্বায়ক তথা সিনিয়র সিপিএম নেতা ইপি জয়রাজন কংগ্রেসের দুই বিক্ষোভকারীকে একপাশে ঠেলেছিলেন বিমানে। এই বিমানেই ছিলেন কেরলের মুখ্যমন্ত্রী নিজেও। তাঁরই সফরসঙ্গী ছিলেন জয়রাজন।

সোমবার কান্নুর থেকে তিরুবনন্তপুরামে যাওয়ার সময় বিমানেই কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের বিরুদ্ধে স্লোগান তুললেন কংগ্রেসের দুই কর্মী। জানা গিয়েছে, দুই যুব কংগ্রেস কর্মী প্লেনের ভিতরে বিজয়নের বিরুদ্ধে স্লোগান তুললে চরম নাটকীয় পরিস্থিতি তৈরি হয় বিমানে। যুব কংগ্রেসের কর্মীদের মধ্যে একজন আবার বিমান অবতরণের পরও বিমানের ভিতরে বিক্ষোভ প্রদর্শন করেন। কংগ্রেসের অভিযোগ, এলডিএফ আহ্বায়ক তথা সিনিয়র সিপিএম নেতা ইপি জয়রাজন কংগ্রেসের দুই বিক্ষোভকারীকে একপাশে ঠেলেছিলেন বিমানে। এই বিমানেই ছিলেন কেরলের মুখ্যমন্ত্রী নিজেও। তাঁরই সফরসঙ্গী ছিলেন জয়রাজন।

এদিকে ঘটনার প্রেক্ষিতে জয়রাজন অভিযোগ করেছেন যে বিমানের সামনে বসে থাকা দুই কংগ্রেস কর্মীই ‘মাতাল’ ছিলেন এবং বিমানটি অবতরণের পরে মুখ্যমন্ত্রীর দিকে হেঁটে আসছিলেন তাঁরা। সেই সময় সবাই নামতে প্রস্তুত হচ্ছিলেন। তখন তাঁরা উলটো দিকে হেঁটে আসছিলেন। তিনি বলেন, ‘কংগ্রেস কর্মীরা মুখ্যমন্ত্রীকে আক্রমণেও উদ্যত হয়েছিলেন।’

ওই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। রাজ্য যুব কংগ্রেসের সহ সভাপতি তথা প্রাক্তন বিধায়ক কেএস সবরিনাথান এক তিন সেকেন্ডের ভিডিয়ো টুইট করেন। তাতে দেখা যায়, দু্ই কংগ্রেস কর্মী বিমানের ভিতরে বসে থাকা কেরলের মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়নের পদত্যাগ দাবি করে স্লোগান দিচ্ছেন। সেই সময় বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করতে থাকেন জয়রাজন। যদিও এই ঘটনার প্রেক্ষিতে আনুষ্ঠানিকভাবে মুখ্যমন্ত্রী কিংবা তাঁর নিরাপত্তারক্ষীদের পক্ষ থেকে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

বন্ধ করুন