বাংলা নিউজ > ঘরে বাইরে > মলদ্বার লুকিয়ে ৪২ লক্ষ টাকার সোনা পাচারের চেষ্টা বিমানে! গ্রেফতার এক কেরলবাসী
মলদ্বার লুকিয়ে ৪২ লক্ষ টাকার সোনা পাচারের চেষ্টা বিমানে
মলদ্বার লুকিয়ে ৪২ লক্ষ টাকার সোনা পাচারের চেষ্টা বিমানে

মলদ্বার লুকিয়ে ৪২ লক্ষ টাকার সোনা পাচারের চেষ্টা বিমানে! গ্রেফতার এক কেরলবাসী

  • নিজের মলদ্বারে ৯০৯.৬৮ গ্রাম সোনা লুকিয়ে পাচারের চেষ্টা করছিল ধৃত। পাচারকারীর যাত্রীর নাম মোহাম্মদ শরীফ।

নিজের মলদ্বারে সোনা ঢুকিয়ে পাচার করার অভিযোগে গ্রেফতার এক। সোমবার ইম্ফল বিমানবন্দরে ধরা পড়ে পাচারকারী। সিআইএসএফ সেই পাচারকারীকে আটক করে। এক্স-রে-র কারণে ধরা পড়ে সেই ব্যক্তি। এরপর দেখা যায় নিজের মলদ্বারে ৯০৯.৬৮ গ্রাম সোনা লুকিয়ে পাচারের চেষ্টা করছিল ধৃত। এই সোনার আনুমাণিক বাজার মূল্য ৪২ লক্ষ টাকা।

কর্তৃপক্ষের তরফ থেকে বলা হয়েছে যে, সিআইএসএফ-এর এক সব-ইন্সপেক্টর পাচারকারীকে ধরেন। পাচারকারীর যাত্রীর নাম মোহাম্মদ শরীফ। তিনি কেরলের বাসিন্দা। ইম্ফল থেকে দুপুর ২টো ৪০ মিনিটের এয়ার ইন্ডিয়া ফ্লাইটে করে ইম্ফল থেকে দিল্লি যাওয়ার কথা ছিল অভিযুক্তর। বিমানবন্দরে কাস্টমস কর্মীদের নজরে আসে শরীফের সন্দেহজনক আচরণ। তারপরই জিজ্ঞাসাবাদ করে আটক করা হয় তাকে।

কর্তৃপক্ষ বলেছে, সন্দেহের বসে সুরক্ষা হোল্ড এরিয়া থেকে জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তকে আটক করা হয়। কিন্তু জিজ্ঞাসাবাদের সময় সে বেশ কয়েকটি প্রশ্নের কোনও সন্তোষজনক উত্তর দিতে পারেনি। কর্তৃপক্ষ বলে, পরে শরীরের নিচের অংশের এক্স-রে করার জন্য মেডিকেল পরীক্ষা চালানো হলে রিপোর্টে দেখা যায় তার মলদ্বারে সোনা রয়েছে। পরে নিজের অপরাধ স্বীকার করে পাচারকারী মোহাম্মদ শরীফ। এরপর জিজ্ঞাসাবাদের সময় শরীফ স্বীকার করে যে সে তাার মলদ্বারে প্রায় ১ কেজি ওজনের সোনার টুকরো লুকিয়ে রেখেছিল।

বন্ধ করুন